• ঢাকা
  • সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ ইং
গলাচিপায় জমিজমার বিরোধে বড় ভাইকে কুপিয়ে জখম করেছে ছোট ভাই

সজ্ঞিব দাস, গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধিঃ গলাচিপার গোলখালী ইউনিয়নের নলুয়াবাগী গ্রামে জমিজমার বিরোধকে কেন্দ্র বড় ভাইকে কুপিয়ে জখম করেছে ছোট ভাই। এসময় দুই পক্ষের সংঘর্ষে কমপক্ষে ৬ জন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সকাল ১০টার দিকে।

আহতদের চিকিৎসার জন্য গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ও এলাকাবাসী সূত্রে এসব তথ্য জানাগেছে।এলাকাবাসী জানায়, সোমবার সকাল ১০টার দিকে পটুয়াখালূর গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়নের নলুয়াবাগী গ্রামের মৃত আলী আকবর শাহ’র দুই ছেলে সামসুদ্দিন শাহ ও মুজিউল হক শাহ। এদের মধ্যে জমি-জমা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। সোমবার সকালে সামসুদ্দিন শাহ জমিতে চাষ করতে গেলে তার আপন ছোট ভাই মুজিউল হক শাহ দলবল নিয়ে বড় ভাইকে বাধা দিলে বাকবিতন্ডার এক পর্যায়ে সংঘর্ষের সৃষ্টি হয়।এতে সামুদ্দিন শাহ (৬০), জুয়েল শাহ (৪০), দুলাল শাহ (৩৮) এবং প্রতিপক্ষের মুজিুউল হক শাহা (৫৫), আল আমিন শাহা (২৬) ও আলমগীর শাহা (৪৫) আহত হয়। এর মধ্যে সামুদ্দিন শাহ, জুয়েল শাহ ও দুলাল শাহ মারাত্মক আহত হয়েছেন বলে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকরা জানান।
এ প্রসঙ্গে গলাচিপা থানার অফিসার ইনচার্জ শওকত আনোয়ার ইসলাম বলেন, ঘটনাস্থল পুলিশ পরিদর্শন করেছে। আহতরা চিকিৎসা সেবা নিচ্ছেন। এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।