• ঢাকা
  • শনিবার, ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই মে, ২০২৪ ইং
সালথা’য় দু-দল গ্রামবাসীর সংঘর্ষে পু‌লিশ, ম‌হিলাসহ আহত ২৫, বা‌ড়িঘর ভাংচুর

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলার মাঝার‌দিয়া ইউনিয়‌নের কুমারপ‌ট্টি গ্রা‌মে গ্রাম্য দলাদ‌লির জে‌র ও আ‌ধিপত্ত বিস্তার কে কেন্দ্র ক‌রে সংঘ‌র্ষে ৪ পু‌লিশ ও ম‌হিলাসহ ২৫ জন আহত এবং বেশ ‌কিছু বা‌ড়িঘর ভাংচুর হ‌য়ে‌ছে।

গত ক‌য়েক‌দিন ধরেই উপ‌জেলার মাঝার‌দিয়া ইউনিয়‌নের কুমারপ‌ট্টি গ্রা‌মের স্থানীয় হারুন মাতুব্ব‌রের সা‌থে রুস্তম মেম্বার এবং এস‌কেন মেম্বা‌রের গ্রাম্য দলাদ‌লি নিয়ে বিরোধ চ‌লে আস‌ছিল, এরই জে‌রে গত ক‌য়েক‌দিন ধ‌রে চলমান সংঘ‌র্ষের সুত্র ধ‌রে গত র‌বিবার দুপু‌রেও সংঘর্ষ বা‌ধে। সংঘ‌র্ষে উভয় দ‌লের ম‌হিলাসহ প্রায় ২০ জ‌নের অ‌ধিক আহত হয়ে‌ছে এবং বেশ কিছু বা‌ড়িঘর ভাংচুর হ‌য়ে‌ছে। আহত‌দের ফ‌রিদপুর মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতাল, নগরকান্দা উপ‌জেলা স্বাস্থ কম‌প্লেক্স ও স্থানীভা‌বে প্রাথ‌মিক চি‌কিৎসা দেওয়া হ‌য়ে‌ছে।

সংঘর্ষের বিষয়ে হারুন মাতুব্বর ব‌লেন, স্থানীয় এস‌কেন মেম্বার ও রুস্তুম মেম্বার এর পূর্বপুরুষ‌দের সা‌থে আমা‌দের পূর্বপুরুষ‌দের গ্রাম্য দলাদ‌লি চ‌লে আস‌ছিল এরই সু‌ত্রে তা‌দের সমর্থকেরা আমার সমর্থ‌ক‌দের উপর হামলা ক‌রে আমার সমর্থ‌কেরা পাল্টা হামলা কর‌লে সংঘর্ষ বা‌ধে।

সংঘর্ষ নি‌য়ে রুস্তুম মেম্বার ব‌লেন পূর্ব শত্রুতার জে‌রধরে হারুন মাতুব্বরের সমর্থ‌কেরা আমার সমর্থক‌দের উপর হামলা চালি‌য়ে আমার সমর্থক‌দের আহত ক‌রে‌ছে।

সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মাদ আলী জিন্নাহ ব‌লেন, সংঘ‌র্ষের খবর পে‌য়ে পু‌লিশ ঘটনা স্থ‌লে‌ গি‌য়ে সংঘর্ষ নিয়ন্ত্র‌নে আ‌নার জন্য ২ রাউন্ড গু‌লি ছো‌ড়ে, এই ঘটনায় এসআই আব্দুর রহমানসহ ৪ পু‌লিশ সদস্য আহত হ‌য়ে‌ছে। সংঘর্ষকারী‌দের বিরু‌দ্ধে পু‌লিশ বাদী হ‌য়ে দু‌টি মামলা ক‌রে‌ছে।

৮ জুন ২০২০

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।