• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
সদরপুরে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত, আহত ২

সদরপুর (ফরিদপুর) প্রতিনিধিঃ

ফরিদপুরের সদরপুরে মোটরসাইকেল ও নসিমন গাড়ি মুখোমুখি সংঘর্ষে শাওন খান(২০) নামের এক যুবক নিহত হয়েছে। সোমবার (৭ আগস্ট) সন্ধ্যায় উপজেলার আকোটের চর ইউনিয়নের পিয়াজখালী-মনিকোঠা সড়কের সুইচ গেট এলাকায় ঘটনাটি ঘটে। নিহত শাওন উপজেলার আকোটের চর ইউনিয়নের খালাশি ডাঙ্গী গ্রামের কুদ্দুস খানের ছেলে। এ সময় একই এলাকার রবিন বেপারী(১৮) ও আশিক বেপারী (১৯) নামের মোটরসাইকেলে থাকা অন্য দুই আরোহী গুরুতর আহত হয়। আহতরা বর্তমানে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, তারা মোটরসাইকেলে পিয়াজখালী থেকে নলেরটেক যাওয়ার পথে অপর দিক থেকে আসা সদরপুরগামী নছিমনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাওন খাঁনকে মৃত ঘোষণা করেন। অপর দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
এ ব্যাপারে সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মামুন আল রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ সদরপুর থানায় আনা হলে দুই পক্ষ আপস করে লাশ নিয়ে যায়। এ ব্যাপারে থানায় কোন মামলা হয়নি।

মো. নুরুল ইসলাম
সদরপুর, ফরিদপুর
তাং- ০৮-০৮-২০২৩ইং

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।