• ঢাকা
  • সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ ইং
খাগড়াছড়িতে অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ

এস চাঙমা সত্যজিৎ,বিশেষ প্রতিনিধি (CHT) :

সারা দেশের করোনা ভাইরাস বৃদ্ধি পাওয়ায় খাগড়াছড়ি পার্বত্য জেলায় অসহায় ও কর্মহীন মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা র উপহার সামগ্রী বিতরণ করেন ২৯৮ নং আসনের সংসদ সদস্য ও ভারত প্রত্যাগত শরনার্থী প্রত্যাবাসন ও পূনর্বাসন এবং আভ্যান্তরিন উদ্ভাস্তু নির্দিষ্টকরণ ও পূনর্বাসন টাস্ক ফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি।
সারা দেশে করোনা ভাইরাস কোভিড ১৯ মহামারি বেড়ে যাওয়ায় খাগড়াছড়ি পার্বত্য জেলায় পানছড়ি, দীঘিনালা, খাগড়াছড়ি, মহালছড়ি, মাটিরাঙা, গুইমারা, রামগড়, মানিকছড়ি ও লক্ষীছড়ি সহ নয় (০৯) উপজেলায় অসহায় ও কর্মহীন মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের ত্রাণ সামগ্রী বিতরণ উদ্ব্রোধন কর্ হয়। এতে প্রায় ২০ মেট্রিকটন চাউলসহ তেল ডাইল লবণ পেঁয়াজ নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি অসহায় ও কর্মহীন মানুষের নিকট বিতরণ করেন জাতীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা।
এ সময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধূরী অপু, সাবেক চেয়ারম্যান কংজুরী চৌধূরী, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধূরী, সাংগঠনিক সম্পাদক চন্দন দেবনাথসহ আওয়ামী লীগ নেতাকর্মী ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।