• ঢাকা
  • মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ ইং
চরভদ্রাসন প্রেসক্লাবে নবাগত ওসির সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি :-    

ফরিদপুরের চরভদ্রাসন প্রেসক্লাব মিলনায়তনে গত মঙ্গলবার রাতে নবাগত ওসি মোঃ জিয়ারুল ইসলাম সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা করেছেন। চরভদ্রাসন প্রেস ক্লাবের উদ্যোগে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

সভার সভাপতিত্ব করেন সাংবাদিক মোঃ মেজবাহ উদ্দিন। সভাটি সঞ্চালনা করেন সাংবাদিক লিয়াকত আলী লাভলু। উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মোতালেব হোসেন মোল্যা, উপজেলা আ’লীগ সভাপতি (ভারপ্রাপ্ত) ও ইউপি চেয়ারম্যান মোঃ আজাদ খান, চরভদ্রাসন থানার সেকেন্ড অফিসার সৈয়দ আওলাদ হোসেন ও সাংবাদিক আবুল কালাম মোল্যা এ মতবিনিময় সভায় উপস্হিত ছিলেন।  সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, সাংবাদিক আঃ ওহাব মোল্যা, মোঃ আসলাম বেপারী, এসএম সাইফুল ইসলাম উজ্জল ও রতন টিকাদার প্রমূখ।

এ মতবিনিময় সভায় চরভদ্রাসন থানার নবাগত অফিসার্স ইনচার্জ মোঃ জিয়ারম্নল ইসলাম উপজেলার আইন শৃঙ্খলা পরিস্হিতি সহ মাদকের ব্যপারে বিশদ আলোচনা করেন। তিনি পুলিশি সেবা নেওয়ার জন্য প্রত্যেককে সরাসরি ওসির সাথে যোগাযোগ করার জন্য আহবান জানান। এছাড়া উপজেলায় মাদক নিয়ন্ত্রন ও চুরি-ডাকাতি রোধকল্পে সাংবাদিক সহ স্হানীয়দের পুলিশকে সহায়তা করার জন্য অনুরোধ করেন। একই সাথে তিনি উপজেলায় ন্যায় নিষ্ঠা ও সততার সাথে আধুনিক পুলিশিং সেবা প্রদানের জোর অঙ্গিকার ব্যাক্ত করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।