• ঢাকা
  • বুধবার, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা মে, ২০২৪ ইং
অর্থাভাবে কোন শিক্ষার্থীর পড়ালেখা যেন বন্ধ না হয়- এ.কে. আজাদ এম.পি

ফরিদপুর অফিস
ফরিদপুর-৩ আসনের সংসদ সদস্য ও হা-মীম গ্রুপের ব্যাবস্থাপনা পরিচালক এ.কে. আজাদ বলেছেন, অর্থাভাবে যাতে কোন ছেলে-মেয়ের লেখাপড়া বন্ধ না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে। ফরিদপুরকে শিক্ষা নগরী হিসেবে গড়ে তুলতে হবে। বাল্যবিবাহ প্রতিরোধে সবাইকে একসাথে এগিয়ে আসতে হবে।
বৃহস্পতিবার সকালে ফরিদপুর শহরের আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, ক্রিকেট চ্যাম্পিয়নটিম কৃতি শিক্ষার্থী ২০২৩ সংবর্ধনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিবাবকদের উদ্দ্যেশে এসব কথা বলেন।
এসময়‌ তিনি বিদ্যালয়ের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। বিদ্যালয়ের পুরাতন ভবন ভেঙ্গে, বহুতল ভবন নির্মাণ করার বিষয়ে সার্বিক সহযোগীতা করার প্রত্যয় ব্যাক্ত করেন।
বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও ফরিদপুর পৌরসভার সাবেক মেয়র শেখ মাহতাব আলী মেথুর সভাপতিত্বে এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নুল আবেদীনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন জেলা শিক্ষা অফিসার বিষ্ণুপদ ঘোষাল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ইকবাল হাসান।
পরে শহরতলীর কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশন এবং কোমরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরন করেন এ.কে. আজাদ এম.পি। এই পুরস্কার বিতরনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও ফরিদপুর পৌরসভার সাবেক মেয়র শেখ মাহতাব আলী মেথু। প্রতিযোগীতা শেষে এম.পি বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করেন।
এসকল অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এ্যাড. সুবল চন্দ সাহা, বীর মুক্তিযোদ্ধা খন্দকার আশরাফউজ্জামান মুরাদ, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক শওকত আলী জাহিদ, শহর আওয়ামী লীগের সাবেক সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী, কোমরপুর আব্দুল আজিজ ইনস্টিটিউশনের প্রধান শিক্ষক গোপাল চন্দু বিশ্বাস, কোমরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নজরুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মানোয়ার হোসেন, কোতয়ালী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম, মোহাম্মদ আলী মিনার, খন্দকার শাহীন, মাজেদ মিয়া, যুব মহিলা লীগের আহবায়ক অয়নিকা চৌধুরী, মোঃ তামজিদ প্রমুখ। এ সময় বিদ্যালয় গুলোর ছাত্র-ছাত্রী শিক্ষক মন্ডলী অভিভাবকবৃন্দ ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ এবং স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন। উক্ত ক্রীড়া প্রতিযোগিতাগুলোতে অনুষ্ঠানে বেশ কয়েকটা ইভেন্ট, সাংস্কৃতিক অনুষ্ঠান ও ডিসপ্লে অনুষ্ঠিত হয়।
#রাশেদুল হাসান কাজল, ফরিদপুর।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।