• ঢাকা
  • সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ ইং
ভাঙ্গায় মহিলা ইউপি সদস্যকে হত্যার হুমকি। থানায় জিডি

মোঃ রমজান সিকদার
ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি -৯/৩/২৪
ফরিদপুরের ভাঙ্গা উপজেলার চুমুরদী ইউনিয়নের মহিলা ইউপি সদস্য ঝর্না আক্তার কে মোবাইল ফোনে হত্যার হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গিয়েছে। এ ব্যাপারে ঝর্ণা আক্তার নিজের ও পরিবারের নিরাপত্তা চেয়ে ভাঙ্গা থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। পুলিশ তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্ৰহনের আশ্বাস দিয়েছে।
সাধারণ ডায়েরিতে ঝর্ণা আক্তার উল্লেখ করেন, তিনি চুমুরদী ইউনিয়নের ১,২ ও ৩ নং ওয়ার্ডের বর্তমান মহিলা মেম্বার। তার স্বামী শিকদার রাজু আহম্মেদ ওরফে শওকত একজন ব্যবসায়ী। তার পারিবারিক একটি মামলা রয়েছে ভাঙ্গা থানায়। সেই মামলায় একজন আসামি আটক রয়েছে। তারই সূত্র ধরে গত ০৮/০৩/ ২৪ শুক্রবার সকাল ০৮.৩৮ মিনিটের সময় অজ্ঞাতনামা ব্যক্তির ব্যবহৃত মোবাইল নং- ০১৮৮৬৩৬৩১২১ হইতে আমার ব্যবহৃত মোবাইল নং-০১৭৫২৪৮৭৫১১ তে দুইবার ফোন করে। আমি ব্যস্ত থাকার কারণে মোবাইল ফোন রিসিভ করতে পারি নাই। অজ্ঞাতনামা ব্যক্তি উক্ত তারিখ সকাল ০৮.৪৬ ঘটিকার সময় পুনরায় মোবাইল ফোন করে এবং আমাকে জানায় যে, তাহাকে ২,০০,০০০ (দুই লক্ষ) টাকা দিলে সে তার পারিবারিক বিষয়ক মামলাটি মিমাংসা করিয়া দিবে। তখন আমি অজ্ঞাতনামা ব্যক্তির পরিচয় জানতে চাইলে অজ্ঞাতনামা ব্যক্তি তাহার পরিচয় না দিয়া এলোমেলো কথাবার্তা বলা সহ বিশ্রী ভাষায় আমাকে গালিগালাজ করে। পরবর্তীতে আমি মোবাইল ফোন কেটে দেয়। উক্ত তারিখ সকাল ০৮.৫৪ ঘটিকার সময় পুনরায় অজ্ঞাতনামা ব্যক্তি আমাকে মোবাইল ফোন করে এবং আমাকে হুমকি দিয়া বলে যে, টাকা না দিলে তোকে বা তোর পরিবারের লোকজনদেরকে যে কোন সময় যে কোন স্থানে সুযোগমতো পাইলে জীবনে শেষ করিয়া ফেলিবো। অজ্ঞাতনামা ব্যক্তি আমাকে আরও হুমকি দিয়া বলে যে, তুই তো পূর্ব সদরদী রাস্তার পাশে ফাঁকা বাড়ীতে বসবাস করিস এবং তোর বাড়ীর পাশে পাটের গুদাম আছে। উক্ত গুদামে আগুন দিয়া তোর বাড়ী জ্বালাইয়া পুড়াইয়া দিবো। পরবর্তীতে ঘটনার বিষয় আমি আমার পরিবারের লোকজনদেরকে জানাই। অজ্ঞাতনামা ব্যক্তির দ্বারা ভবিষ্যতে আমার বা আমার পরিবারের লোকজনদের বড় ধরণের ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকায় আমি আমার ও পরিবারের নিরাপত্তা চেয়ে পুলিশকে বিষয়টি অবহিত করে থানায় একটি জিডি করি।
এব্যাপারে অভিযোগের কর্মকর্তা থানার উপপরিদর্শক নাঈম জানান, মহিলা মেম্বারের আবেদনের পর থানায় একটি জিডি হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।