• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
সাভারে চাঁদাবাজির অভিযোগে ৭ মামলা, গ্রেপ্তার ১৯

রাজধানীর সন্নিকটে সাভার উপজেলার দু’টি থানায় পরিবহণে চাঁদাবাজীর অভিযোগে পৃথক ৭টি মামলা রুজু হয়েছে। এ সব মামলায় ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে। তারমধ্যে সাভার মডেল থানায় ৪টি এবং আশুলিয়া থানায় ৩টি মামলা হয়েছে।

সম্প্রতি আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) পরিবহণ সেক্টরের চাঁদাবাজদের বিরুদ্ধে কঠিন হুঁশিয়ারী দেয়ার পর থেকেই এ অভিযান শুরু হয়েছে। গত কয়েকদিনে সাভার ও আশুলিয়া থানায় পরিবহন সেক্টরে চাঁদাবাজি ও অরাজকতা সৃষ্টিকারী ৪২ জনের বিরুদ্ধে ৭ টি মামলায় দায়ের হয়েছে। এ সব মামলায় এ পর্যন্ত গ্রেফতার হয়েছে ১৯ জন। এরমধ্যে সাভার-আশুলিয়ায় পরিবহনে চিহিৃত বেশ কয়েকজন চাঁদাবাজ রয়েছে। যাদের বিরুদ্ধে এরআগেও মামলা রয়েছে। সাভার মডেল থানায় ৪টি মামলা ২৫ জন আসামী।

তারমধ্যে ১০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। আর আশুলিয়ায় ৩ টি মামলায় ৯ জনকে গ্রেপ্তার করা হয়েছে। সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, সাভার মডেল থানা ও আশুলিয়ায় থানায় পরিবহন সেক্টরে চাঁদাবাজি সংক্রান্ত ৭টি মামলার মধ্যে ৬টি দ্রুত বিচার আইনের মামলা। ইতোমধ্যে অনেক আসামীকেই গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের দ্রুত গ্রেপ্তারের চেষ্টা চলছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।