• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
চরভদ্রাসনে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত

চরভদ্রাসনে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস পালিত

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি :-   

ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস-২০২১ খ্রিঃ পালিত হয়েছে। এ উপলক্ষে উপজেলা বুধবার দুপুর ১২ টায়  উপজেলা সন্মেলন কক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

সভার সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার তানজিলা কবির ত্রপা। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মোতালেব হোসেন মোল্যা। উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা বেগম, উপজেলা সহকারী কমিশনার (ভুুমি) মোঃ জিল্লুর রহমান, স্বাস্হ্য কর্মকর্তা ডাঃ হাফিজুর রহমান ও চরভদ্রসন থানার অফিসার্স ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শারমীন আক্তারের সার্বিক পরিচালনায় সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য দেন, উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ জিয়াউল হক, সমাজসেবা অফিসার মোঃ সুজাউদ্দিন রাশেদ, সাংবাদিক মোঃ মেজবাহ উদ্দিন, আব্দুস সবুর কাজল, জয়িতা শিরিন সুলতানা ও রওশন আরা পারভীন প্রমূখ।

সভাশেষে উপজেলার পাঁচজন জয়ীতা নারীকে সম্মামনা দেওয়া হয়। এসব জয়ীতারা হলেন-শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী প্রধান শিক্ষক শিরিন সুলতানা, সমাজ উন্নয়নে অবাদানশীল নারী রওশন আরা পারভীন, নির্যাতনের শিকার নারী সাজেদা বেগম, সফল জননী নারী ছকিনা বেগম ও অর্থনৈতিক সাফল্য নারী তানজিলা আক্তার।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।