• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
নগরকান্দায় ভয়াবহ অগ্নিকান্ড

ফরিদপুরের নগরকান্দা সদর বাজারে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। বুধবার সকাল আনুমানিক ৮ টার দিকে সদর বাজারের কাঠপট্টি এলাকার বিসমিল্লাহ বেডিং স্টোর থেকে এ অগ্নিকান্ডের সুত্রপাত হয়ে আশে পাশের ব্যাবসা প্রতিষ্ঠান ছড়িয়ে পড়ে। এতে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ব্যবসায়ীরা জানিয়েছেন।

খবর পেয়ে নগরকান্দা ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রনে আপ্রান চেষ্টা চালায়। পরবর্তীতে ফরিদপুর জেলা সদর থেকে ২ টি ইউনিট, মুকসুদপুর থেকে ১টি ও ভাঙ্গা থেকে ১টি ইউনিট টানা দুই ঘন্টা প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনেন। ততক্ষণে ঔষধ, ফার্নিচার, বেডিং স্টোরসহ ১১ টি ব্যবসা প্রতিষ্ঠান ও আসবাবপত্র সম্পুর্ন ভস্মীভূত হয়।

ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক নজরুল ইসলাম জানান, খবর পেয়ে প্রথমে ফায়ার সার্ভিসের নগরকান্দা ইউনিট ঘটনাস্থলে গিয়ে অগ্নি নির্বাপণ কাজ শুরু করে, পরে ফরিদপুর সদর থেকে ২ টি ইউনিট, মুকসুদপুর ও ভাঙ্গা ইউনিটের যৌথ প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বিসমিল্লাহ বেডিং স্টোর থেকে আগুনের সুত্রপাত হয়েছে। তদন্ত সাপেক্ষে অগ্নিকাণ্ডের সঠিক কারন ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যাবে ।

খবর পেয়ে নগরকান্দা সহকারী কমিশনার (ভুমি) আহসান মাহমুদ রাসেল, থানা অফিসার ইনচার্জ শেখ সোহেল রানা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন মিয়া ঘটনাস্থল পরিদর্শন করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।