• ঢাকা
  • রবিবার, ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৫ই মে, ২০২৪ ইং
ফরিদপুরে গণপিটুনিতে ২ ছিনতাইকারী নিহত,আহত ২

ফরিদপুরে চালকের গলা কেটে অটো ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় গনপিটুনীতে দুজন নিহত হয়েছে।
আজ ০৯ জুন বিকেলে ফরিদপুর সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের হঠাৎ বাজারের কাচারিটেক বেরিবাদ এলাকা থেকে এক অটোচালকের গলা কেটে অটো ছিনতাই করে ওই তিন ছিনতাইকারী। এরপর অটো নিয়ে পালিয়ে যাওয়ার সময় ঈশান গোপালপুর ইউনিয়নের দূর্গাপুরের ওমেদিয়া বটতলায় আসলে সাধারণ জনতা ধাওয়া করে তিন ছিনতাইকারীকে আটক করে গণধোলাই দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে সেখান থেকে ছিনতাইকারী তিনজনকে উদ্ধার করে ফরিদপুর সদর হাসপাতালে নিয়ে যায়। এর ভিতর আহত দুই ছিনতাইকারী ফরিদপুর শহরের গোয়ালচামট মোল্লাবাড়ি সড়ক এলাকার বাসিন্দা হিরণ (৩৫) ও আকাশ (৩৮) কে মৃত বলে ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। বাকি অটো চালক কাওছার (১৮) ও ছিনতাইকারী খোকন দুজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে কোতয়ালী থানার দ্বিতীয় সর্বোচ্চ কর্মকর্তা মোঃ বেলাল হোসেন জানান, আমরা খবর পেয়ে ঈশান গোপালপুর ইউনিয়নের দূর্গাপুরের ওমেদিয়া বটতলা থেকে তিন ছিনতাইকারীকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। এর ভিতর দুজন মারা যায়। বাকি অটো চালকসহ দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুজনের লাশ ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।