• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ, ১১ই আগস্ট, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
বকশীগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব আব্দুল খালেকের দলীয় আবেদন ফরম জমা

আল মোজাহিদ বাবু,বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধি

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে জামালপুর জেলা আওয়ামীলীগের দলীয় আবেদন ফরম সংগ্রহ, ও জমা দেওয়া শুরু হয়েছে ।
জামালপুরের বকশীগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী বর্তমান আওয়ামীলীগ বকশীগঞ্জ উপজেলা শাখার শ্রমবিষয়ক সম্পাদক ও সূর্যনগর শহীদ তছলিম ক্লাবের সভাপতি যার (রেজিঃ নং জা – ০০১১৩৬) আলহাজ্ব মোঃ আব্দুল খালেক শুক্রবার আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করে তা পূরণ করে জামালপুর দলীয় কার্যালয়ে জমা দেন।
জামালপুর জেলা আওয়ামী লীগের কার্যালয় হতে বিভিন্ন ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীরা মনোনয়নপত্র সংগ্রহ করেন এবং তারা পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত সহ মনোনয়নপত্র জমা দেন।এর আগে দুপুরে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আসাদুজ্জামান খান আকন্দ বাবুর কাছ থেকে দলীয় মনোনয়ন সংগ্রহ করেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী মোঃ আব্দুল খালেক।
পরে জামালপুর জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট বাকি বিল্লাহ, জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী , জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র ছানোয়ার হোসেন ছানু , সহ দলীয় নেতৃবৃন্দের সাথে সৌজন্য সাক্ষাত করেন। এছাড়াও তার সফর সঙ্গী হিসেবে ইউনিয়নের , দলীয় নেতৃবৃন্দ ও স্থানীয় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

দলীয় মনোনয়ন জমা দেওয়ার পর , তিনি বলেন চেয়ারম্যান নির্বাচিত হলে উন্নয়নের রুপকার জনবান্ধব প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে চলমান উন্নয়নের এসব কর্মকাণ্ড আরো তরান্বিত করার মাধ্যমে অত্র ইউনিয়নকে একটি পরিকল্পিত উন্নয়নের রোল মডেল হিসাবে জনগণের কাছে উপহার দিব । পাশাপাশি দলের সাংগঠনিক সক্ষমতা বৃদ্ধি করা, দলকে সুসংগঠিত করা, দরিদ্র নেতা কর্মীদের পাশে দাড়ানো সহ মানবিক কাজ করেছি। তিনি আরো বলেন জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে শান্তগনতন্ত্র উন্নয়নে অগ্রগতি দুর্নীতি ও মাদক মুক্ত রাষ্ট্র নির্মানে সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। বর্তমান সরকারের অঙ্গীকার গ্রাম হবে শহর,বাস্তবায়নে আর্থ সামাজিক গ্রামিন অবকাঠামো সংস্কার উন্নয়ন হচ্ছে। তিনি বঙ্গবন্ধুর আদর্শে গড়া তৃর্নমূলের একজন জনবান্ধব আওয়ামী কর্মী। তৃণমূলের একজন কর্মী বুঝবে তৃনমূলের ব্যাথা বেদনা যে কারনে প্রার্থী হিসেবে আলোচনায় রয়েছেন এলাকা। তিনি ছাত্রজীবনে বকশীগঞ্জ সরকারি কিয়ামত উল্লাহ কলেজের ছাত্রলীগের ক্রীড়া সম্পাদক হিসাবে দায়িত্বপালন করেন ও বৃহত্তর ময়মনসিংহের সাবেক ফুটবলার ছিলেন পরবর্তী সময়ে জনতা ব্যাংকের চাকুরী জীবনে আওয়ামী সি.বি.এ এর সাথে সম্পৃক্ত ছিলেন। পরে রাজনীতির জীবনে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারন করে আওয়ামীলীগের রাজনীতি ও বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে সম্পৃক্ত হয়ে নেতৃত্ব দিয়ে আসছেন। আওয়ামী রাজনীতির পাশাপাশি মানুষের বিভিন্ন সুখে দুঃখে পাশে থেকে নিজেকে একজন জনবান্ধব নেতা হিসাবে গড়ে তুলেছেন। তিনি আরো বলেন গত নির্বাচনেও দলীয় মনোনয়ন সংগ্রহ করছিলাম কিন্তু সদর ইউনিয়নের ওয়ার্ড ও এরিয়া বিভাজন জটিলতার কারনে গতনির্বাচন না হলেও অদ্য পর্যন্ত মাঠ পর্যায়ে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রর্থী হিসাবে আওয়ামীলীগের স্থানীয় নেতৃবৃন্দের সাথে ধারাবাহিক যোগাযোগ ও সমন্বয় রেখে মানুষের দোয়া ও সমর্থন প্রত্যাশার পাশাপাশি বঙ্গবন্ধু আদর্শে লড়ে যাচ্ছি । ইতি মধ্যেই তার পক্ষে শুরু হয়েছে ইউনিয়নের প্রতিটি গ্রামে প্রচার প্রচারনা। ইউনিয়ন বাসির মতে আব্দুল খালেক একজন নিঃস্বার্থ দেশপ্রেমিক, দানশীল ব্যাক্তি, জনদরদী, দরিদ্র অসহায় মানুষের বন্ধু, সমাজসেবক, সহজ সরল,ও সাদামনের মানুষ ক্লিন ইমেজের রাজনীতিবীদ, চলোমান করোনা মহামারীতে সাধারণ মানুষকে নানান ভাবে সাহায্য সহযোগীতা করে আসতেছে। তাই আগামি নির্বাচনে নৌকা প্রতীক পেতে মাননীয় প্রধানমন্ত্রী ও দলের সাধারণ সম্পাদক সহ সংশ্লিষ্ঠ নেতাকর্মীর কাছে আশাবাদি যে দল আমাকে আবারো নৌকা প্রতিক দিবেন ও জনগণর সেবা করার সুযোগ দিবেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।