• ঢাকা
  • সোমবার, ২১শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
নিউজ টু নারায়ণগঞ্জ কে নিবন্ধন সনদ তুলে দিলেন প্রধান তথ্য কর্মকর্তা

প্রকাশক ও সম্পাদক মো.ইব্রাহীম খলিল -এর হাতে নিবন্ধন সনদ তুলে দেন তথ্য অধিদফতরের প্রধান তথ্য কর্মকর্তা সুরথ কুমার সরকার।

অনলাইন নিউজ পোর্টাল হিসেবে সরকারের নিবন্ধন পেল পাঠকপ্রিয় নিউজটুনারায়ণগঞ্জ.কম । আজ (১০ ডিসেম্বর) সচিবালয়ে নিজ দপ্তরে পোর্টালটির প্রকাশক ও সম্পাদক মো.ইব্রাহীম খলিল -এর হাতে নিবন্ধন সনদ তুলে দেন তথ্য অধিদফতরের প্রধান তথ্য কর্মকর্তা সুরথ কুমার সরকার।

সরকারি তিনটি গোয়েন্দা সংস্থার যাচাই-বাছাই শেষে গত ২৯ নভেম্বর নিবন্ধনের জন্য ৫১টি অনলাইন নিউজ পোর্টালের তালিকা প্রকাশ করে তথ্য মন্ত্রণালয়। এই তালিকায় পাঠকপ্রিয় নিউজটুনারায়ণগঞ্জ এর নাম চলে আসে ।

সরকার নির্ধারিত ফি জমা দেয়ার পর পোর্টালগুলোকে নিবন্ধন সনদ দিচ্ছে নিবন্ধন কর্তৃপক্ষ তথ্য অধিদফতর।

নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত নিউজটুনারায়ণগঞ্জ এর প্রকাশক ও সম্পাদক মো.ইব্রাহীম খলিল এক প্রতিক্রিয়ায় নিবন্ধন কার্যক্রমকে স্বাগত জানিয়ে বলেন, নারায়ণগঞ্জ জেলা থেকে প্রথম নিবন্ধন পাওয়ায় নিউজটুনারায়ণগঞ্জ আগামীতে বস্তুনিষ্ঠ ও তথ্য নির্ভর সংবাদ পরিবেশনের মাধ্যমে গণমানুষের কল্যানে কাজ করে যাবে ।

‘অনলাইন নিউজ পোর্টাল প্রকাশের ক্ষেত্রে সরকারী সুযোগ-সুবিধা নিশ্চিত করা এবং অপসাংবাদিকতা বন্ধ করতে পোর্টালগুলোকে নিবন্ধনের আওতায় নিয়ে আসা জরুরি ছিল। এই নিবন্ধন প্রক্রিয়ার মধ্য দিয়ে অনলাইন মিডিয়া কমিউনিটিতে এতদিন যে বিশৃঙ্খলা চলছিল সেখানে একটা শৃংখলা চলে আসবে বলে আমি মনে করি।’

তিনি আরও বলেন, ‘সংবাদমাধ্যম হিসেবে সারাবিশ্বে অনলাইন নিউজ পোর্টাল জনপ্রিয়তা পাচ্ছে। অনেক ক্ষেত্রে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়াকে ইতোমধ্যে ছাড়িয়ে গেছে।’

বাংলাদেশকে ইতিবাচকভাবে বিশ্বব্যাপী তুলে ধরতে ২০১৬ সালে যাত্রা শুরু করে নিউজটুনারায়ণগঞ্জ.কম। প্রধান উপদেষ্টা হিসেবে বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন আহম্মেদ তিনি  দায়িত্ব পালন করছেন ।

পথচলার চার বছরের বেশি সময় মুক্তিযুদ্ধের চেতনায় বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে সবসময়  অবিচল ছিল পোর্টালটি। তাই পাঠকপ্রিয়তার দিক থেকেও এগিয়ে গেছে অনেক দূর।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।