• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
সালথায় ই‌জিবাইক ও অটোভ‌্যা‌নের সংঘ‌র্ষে চালক নিহত

ছবি প্রতিকী

মনির মোল্যা, সালথা (ফ‌রিদপুর) প্রতি‌নি‌ধিঃ

ফ‌রিদপু‌রের সালথায় ই‌জিবাইক ও অ‌টোভ‌্যা‌নের সংঘ‌র্ষে অ‌টোভ‌্যা‌নের চালক নিহত হ‌য়ে‌ছে ব‌লে খবর পাওয়া গে‌ছে। নিহত চাল‌কের নাম কুবাত মিয়া (৪০), সে উপ‌জেলার আটঘর ইউ‌নিয়‌নের কা‌কিলা‌খোলা গ্রা‌মের মোঃ বাদশা মিয়ার ছে‌লে। উপ‌জে‌লার আটঘর ইউ‌নিয়‌নের নকুলহা‌টি বাজা‌রে বৃহস্প‌তিবার (১০ আগষ্ট) দুপু‌রে এই ঘটনা ঘ‌টে। ই‌জিবাইক চাল‌কের নাম সিয়াম মাতুব্বর (১৯) সে ঐ ইউ‌নিয়‌নের গোয়ালপাড়া গ্রা‌মের ‌মিল্টন মাতুব্ব‌রের পুত্র।

জানা যায়, বুহস্প‌তিবার বেলা ১২টার দি‌কে উপ‌জেলার নকুলহা‌টি বাজা‌রে অ‌টোভ‌্যান গৌড়‌দিয়া থে‌কে বাজা‌রে প্রবেশ কর‌ছি‌লো এবং ইজিবাইক গৌড়‌দিয়ার দি‌কে আস‌তে‌ছি‌লো এমন সময় এসএম সিকদা‌রের মু‌দি দোকা‌নের সাম‌নে দু‌টির মু‌খোমু‌খি সংঘর্ষ হয় এ‌তে কুবাত মিয়া গুরুতর আহত হয়। ফরিদপুর গুরুতর আহত হয়। ঘটনাস্থল থেকে স্থানীয় লোকজন তাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরবর্তীতে পরিবারের লোকজন লাশ তার নিজ বাড়িতে নিয়ে আসেন।

সালথা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) শেখ সা‌দিক ব‌লেন, উপ‌জেল‌ার নকুলহা‌টি বাজা‌রে ইজিবাইক ও অ‌টোভ‌্যা‌নের সংঘ‌র্ষে কুবাত মিয়া না‌মে এক যুব‌ক নিহত হ‌য়ে‌ছে। খবর পেয়ে সালথা থানা পুলিশ দ্রুত ঘটনা স্থ‌লে পৌঁছে নিহ‌তের সুরতহাল রিপোর্ট তৈরী করে। এ ব্যাপারে মৃতের পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ বিনা ময়না তদন্তে মৃতের পরিবারের নিকট হস্তান্তর করা হয়।

১০ আগস্ট ২০২৩

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।