• ঢাকা
  • রবিবার, ১৯শে আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ, ৩রা জুলাই, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর মেডিকেল হাসপাতালে করোনা চিকিৎসার সরঞ্জামাদি দিলেন শেখ হাসিনা

বাংলাদেশ আওয়ামীলীগ এর সভাপতি দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনা এমপি এর পক্ষ হতে কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির মাধ্যমে প্রাপ্ত হাই-ফ্লো ন্যাজাল ক্যানোলা, মাস্ক ও সাবান ফরিদপুর ৫০০ শয্যা বিশিষ্ট মেডিকেল কলেজ হাসপাতাল এ হস্তান্তর করা হয়েছে।

ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফমেক এর পরিচালক অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান রঞ্জু এর হাতে এই সরঞ্জামাদি তুলে দেন।

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রোকসানা রহমান, অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা, জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ঝর্না হাসান, সিভিল সার্জন ছিদ্দিকুর রহমান, মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডাক্তার মোঃ সাইফুর রহমান, সরকারি রাজেন্দ্র কলেজের অধ্যক্ষ প্রফেসর মোশাররফ আলী, ডায়বেটিক হাসপাতালের সাধারন সম্পাদক ডাঃ আ স ম জাহাঙ্গীর চৌধুরী টিটো, জেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক এ্যাডঃ স্বপন পাল প্রমুখ।

এ সময় জননেত্রী শেখ হাসিনা হতে প্রাপ্ত ০১ কার্টন হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা, ১৫০০ টি মাস্ক, ৩ কার্টন ফেসওয়াশ, স্যানিটাইজার ৫০০টি, সান প্রটেক্টর ১৪৮ টি ও ২ কার্টন শ্যাম্পু হস্তান্তর করা হয়।

অনুষ্ঠানে জেলা প্রশাসক বলেন, করোনার চিকিৎসায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল বেশ সুনাম অর্জন করেছে। এই সুনাম যেন অক্ষুণ্ন থাকে সে ব্যাপারে নজর রাখতে হবে। করোনার পাশাপাশি অন্যান্য চিকিৎসায়ও যেন ফমেক হাসপাতাল দেশের এক নম্বর হাসপাতাল হতে পারে সেভাবে কাজ করতে হবে। জননেত্রী শেখ হাসিনা ফরিদপুরের দিকে যে বিশেষ নজর রেখেছেন সে জন্য তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুন  
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।