• ঢাকা
  • শনিবার, ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৪ঠা মে, ২০২৪ ইং
বিসিবি প্রেসিডেন্ট’স কাপ ফেসবুকে দেখা যাবে ও বেতারে শোনা যাবে

অনুশীলনের অংশ হিসেবে রোববার থেকে স্কিল ক্যাম্পে থাকা ক্রিকেটারদের নিয়ে শুরু হচ্ছে ‘বিসিবি প্রেসিডেন্ট’স কাপ’। তিন দলের প্রস্তুতিমূলক এই ওয়ানডে টুর্নামেন্টের সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচার করা হবে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে।

টুর্নামেন্টের প্রতিটি ম্যাচ ভিডিও স্ট্রিমিংয়ের মাধ্যমে বিসিবি’র অফিসিয়াল ফেসবুক পেজ www.facebook.com/bcbtigercricket থেকে সরাসরি সম্প্রচার করা হবে জানিয়েছে ক্রিকেট বোর্ড। পাশাপাশি বাংলাদেশ বেতারে টুর্নামেন্টের খেলাগুলোর ধারাবিবরণী সম্প্রচার করা হবে।

টুর্নামেন্টের সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। রোববার থেকে শুরু হয়ে ২৩ অক্টোবর শেষ হবে সাত ম্যাচের এই টুর্নামেন্ট। বৃষ্টির শঙ্কায় প্রতিটি ম্যাচের জন্য একদিন করে রিজার্ভ ডে রাখা হয়েছে। সবগুলো ম্যাচ শুরু হবে দুপুর দেড়টা থেকে।

দল তিনটির নেতৃত্বে রয়েছেন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ ও নাজমুল হোসেন শান্ত। দলগুলোর নামকরণ করা হয়েছে তাদের নামে।

জাতীয় দল ও এর আশপাশে থাকা ক্রিকেটারদের সঙ্গে এই টুর্নামেন্টে খেলতে দেখা যাবে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী যুবাদের।

তামিম একাদশ : তামিম ইকবাল (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, শাহাদাত হোসেন দিপু, ইয়াসির আলী চৌধুরী, আকবর আলী, এনামুল হক বিজয়, মোহাম্মদ সাইফউদ্দিন, মুস্তাফিজুর রহমান, সৈয়দ খালেদ আহমেদ, শরিফুল ইসলাম, শেখ মাহাদি হাসান, তাইজুল ইসলাম, মিনহাজুল আবেদিন আফ্রিদি।

মাহমুদউল্লাহ একাদশ : মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাঈম শেখ, লিটন দাস,মুমিনুল হক, মাহমুদুল হাসান, নুরুল হাসান সোহান, সাব্বির রহমান, ইমরুল কায়েস, হাসান মাহমুদ, এবাদত হোসেন, রুবেল হোসেন, মৃত্যুঞ্জয় চৌধুরী, মেহেদী হাসান মিরাজ, রাকিবুল হাসান, আমিনুল ইসলাম বিপ্লব।

স্ট্যান্ড-বাই : আবু হায়দার রনি, সানজামুল ইসলাম, হাসান মুরাদ।
নাজমুল একাদশ : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), সৌম্য সরকার, সাইফ হাসান, আফিফ হোসেন ধ্রুব, মুশফিকুর রহিম, তৌহিদ হৃদয়, ইরফান সুক্কুর, পারভেজ হোসেন ইমন, তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন, আবু জায়েদ চৌধুরী রাহী, মুকিদুল ইসলাম মুগ্ধ, নাঈম হাসান, নাসুম আহমেদ, রিশাদ হোসেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।