• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
মানবতার সেবায় ফরিদপুর পৌর আওয়ামী লীগ

.নিজস্ব প্রতিনিধি :-বাংলাদেশে বিদ্যমান কোভিড -১৯ সংকট মোকাবেলায় বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি জননেত্রী শেখ হাসিনা এমপি তাঁর মেধা, দক্ষতা, প্রজ্ঞা এবং বলিষ্ঠ নেতৃত্বে অত্যন্ত সফলতার সাথে মোকাবেলা করার নানাবিধ পন্থা অবলম্বন করেছেন।

তার ই ধারাবাহিতায় সাধারন মানুষের পাশে রয়েছে ফরিদপুর পৌর আওয়ামী লীগ।
ফরিদপুর পৌর আওয়ামী লীগের উদ্যোগে ১১তম দিনের মত ফ্রী এ্যাম্বুলেন্স সার্ভিস ও সদর হাসপাতালে রোগীর সহযোগীদের খাদ্য বিতরন কার্যক্রম চালু রয়েছে।

ফরিদপুর পৌর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক, ও করোনা রোগিদের ফ্রী এ্যাম্বুলেস সার্ভিস ও খাদ্য বিতরন কর্মসূচির সম্মনয়কারী নুরুল আমিন বাপ্পি জানান,জননেত্রী শেখ হাসিনা জীবন এবং জীবিকাকে সমন্বয় করে করোনা ভাইরাস এর বিরুদ্ধে নানাবিধ কর্মসূচি গ্রহণের জন্য বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে নির্দেশনা প্রদান করেছেন।
তার নির্দেশ পাওয়ার পর সাধারন মানুষের পাশে রয়েছে ফরিদপুর পৌর আওয়ামী লীগ। ইতিমধ্যেই ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস,ফরিদপুর সদর হাসপাতালে এ রোগির সহযোগীদের খাদ্য বিতরন,শহরের বিভিন্ন পয়েন্ট এ রিকশাচালক,পথচারী ও অসহায় মানুষদের মাঝে বিনামূল্য খাদ্য বিতরন করা হচ্ছে।

জন সচেতনা বৃদ্ধির জন্য মাস্ক ও স্যানিটাইজার বিতরন করা হচ্ছে,পাশাপাশি ঝুঁকিপূর্ন এরিয়া গুলোতে ব্লিচিং পাউডার দিয়ে জিবানুনাশক পানি ছিটানো হচ্ছে।
আমাদের ফ্রি এ্যাম্বুলেন্স সার্ভিস শুধুমাত্র করোনা রোগী ও অসচ্ছল ব্যক্তিদের সরকারী হাসপাতালে পৌছে দেবার জন্য।ফরিদপুর শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মনিরুজজামান মনির এর সার্বিক তত্তাবধানে এই সেবা করোনা’কালীন সময় পর্যন্ত অব্যাহত থাকবে।
আজকের খাদ্য বিতরন কর্মসূচিতে উপস্থিত ছিলেন ফরিদপুর শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মনিরুজজামান মনির,শহর আওয়ামী লীগ নেতা চৌধুরী ইমরান সীজার,আবদুল কাদের, সাইদুর রহমান বাবলু,আবদুর রাজ্জাক সেলিম,দেবাষীস সরকার বাবু,কামরুজ্জামান হিরা,মোসলেউদ্দিন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।