• ঢাকা
  • বুধবার, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
দিনাজপুরে সর্বোচ্চ ও দীর্ঘসময় আয়কর প্রদানকারী ৭ জনকে সম্মাননা প্রদান

শিমুল,দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর জেলার সর্বোচ্চ ও দীর্ঘসময় আয়কর প্রদানকারী হিসেবে ৭ জন সেরা করদাতাকে সম্মাননা ক্রেস্ট ও  সম্মাননাপত্র প্রদান করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১১ টায় দিনাজপুর উপ-কর কমিশনারের কার্যালয় সার্কেল-৮ অডিটরিয়ামে এই সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে সার্কেল-৮ উপ-কর কমিশনার মাহবুবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সার্কেল-১১ এর সহকারী কর কমিশনার আব্দুর রশিদ ও দিনাজপুর ট্যাক্সেস বার এসোসিয়েশনের সাধারন সম্পাদক নকীবুল হক খান, সার্কেল-৭ এর উপ-কর কমিশনার পার্থ সারথী গুহ, দিনাজপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও আয়কর আইনজীবী সুব্রত মজুমদার ডলার, সেরা কর প্রদানকারী ব্যবসায়ী শেখ মোঃ শাহ আলম প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন কর পরিদর্শক ইমরানা নাসরিন।

অনুষ্ঠানে জেলার সর্বোচ্চ কর প্রদানকারী হিসেবে মৌলভী ব্রাদার্সের মোহাম্মদ শামীম কবির, ঠিকাদারী প্রতিষ্ঠানে গোলাম মোস্তফা ও মেসার্স মা এন্টার প্রাইজের প্রোপাইটর শেখ মোঃ শাহ আলমকে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র দেয়া হয়। এ ছাড়া সেরা মহিলা করদাতা হিসেবে প্রয়াত রেখা রানী দাসের পক্ষে তার পুত্র দিনাজপুর চেম্বারের সহ-সভাপতি মানবেন্দ্র দাস মনোজের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

এছাড়া তরিকুল ইসলামকে সর্বোচ্চ তরুন কর প্রদানকারী হিসেবে এবং ব্যবসায়ী এজাজ আহাম্মেদ ও এরশাদ খানকে দীর্ঘসময় কর প্রদানকারী হিসেবে সম্মাননা প্রদান কর হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।