• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৯ই মে, ২০২৪ ইং
পবিত্র মাহে রমজানে নিত্যপন্যের বাজার স্থিতিশীল রাখতে মাঠে নেমেছে ফরিদপুর প্রশাসক

মাহবুব পিয়াল,ফরিদপুর ঃ

পবিত্র মাহে রমজানে নিত্যপন্যের বাজার স্থিতিশীল রাখতে মাঠে নেমেছে ফরিদপুর জেলা প্রশাসন। বাজার মনিটরিং কার্যক্রমের অংশ হিসাবে সোমবার দুপুর ১টায় জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদারের নেতৃত্বে চক বাজার ফল পট্রি থেকে মনিটরিং এর কার্যক্রম শুরু করা হয়।
এসময় খেজুর, মাল্টা, আপেলসহ বিভিন্ন ধরনের ফলের দোকানে অভিযান পরিচালনা করে বাড়তি দাম না রাখার জন্য নির্দেশ প্রদান করা হয়। সেই সাথে নিত্যপন্যের বাজারগুলোতেও অভিযান চালানো হয়। এসময় ক্রেতাদের কাছ থেকে বেশী দাম না রাখার জন্য ব্যবসায়ীদের সতর্ক করা হয়। এছাড়া আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিভিন্ন শপিংমল গুলোতেও সচেতনতামূলক অভিযান পরিচালনা করে জেলা প্রশাসক।
অভিযান পরিচালনাকালে জেলা ভোক্তা অধিকার সংরক্ষনের সহকারী পরিচালক মো: সোহেল শেখ, অতিরিক্ত জেলা প্রশাসক ইয়াসিন কবির,ট্রাফিক ইন্সপেক্টার তুহিন লস্করসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ সময় রমজানে দ্রব্যমুল্য না বাড়ানো অনুরোধ জানিয়ে প্লাকার্ড হাতে স্কুলের শিক্ষাথর্ীরা ব্যবসায়ীদের অনুরোধ জানান।
পরে জেলা প্রশাসক মোঃ কামরুল আহসান তালুকদার জানান, রমজানে দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধে বাজার মনিটরিং কার্যক্রম অব্যাহত থাকবে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।