• ঢাকা
  • সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ ইং
ফরিদপুরে নূরুল কোরআন ফাউন্ডেশনের তরুণদের ব্যাতিক্রর্মী উদ্যোগ

ফরিদপুরে নুরুল কোরআন ফাউন্ডেশন সংগঠনের একদল তরুণদের উদ্যােগে ফরিদপুর শহরতলী বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানায় পবিত্র কোরআন শরীফ থেকে শুরু করে বিভিন্ন ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে কাজ করে চলছে।

আজ শুক্রবার দুপুর ১ টার সময় ফরিদপুর শহরতলী  বর্ধিত ২৭ নং ওয়ার্ডের  পুর্বকাফুরা গ্রামে ত্বরীকুন নাজাত দারুল উলূম মাদ্রাসা ও এতিমখানায় একটি পানির টেংকি বিতারণ করেছে সংগঠনের তরুণেরা।
এই সংগঠনের সদস্য রাকিব হাসান রাজু  বলেন, ইতিমধ্যে আমরা শহরের মাদ্রাসা ও এতিমখানায়  দায়িত্বরত মাওলানাদের সাথে কথা বলে তাদের চাহিদামত পবিত্র কোরআন শরীফ বিতারণের মাধ্যমে কাজ শুরু করি, কিন্ত পরে আমরা মাদ্রাসার মাওলানাদের মাধ্যমে বা অন্যন্যান ব্যাক্তি মারফত জানতে পারি তাদের কি কি সমস্য।

সেই পরিপ্রেক্ষিতে আমাদের পরিচিত বিভিন্ন শ্রেনীর ভাইদের সহযোগিতা কামনা করলে,তারা সবাই আমাদের কে সহযোগিতার হাত বাড়িয়ে দেয় সেই মোতাবেক  ফরিদপুর নিউ বই ঘরের মালিক মিঠু ভাইয়ের কাছে বিষয়টি জানালে তিনি এই পানির টেংকিটি দান করেন।
এই সময় আরো উপস্থিত ছিলেন, ইস্তিয়াক রশিদ ইস্তিক, মোঃ সাজ্জাত হোসেন,আল সাকিব মাহামুদ,এ কে এম,ফয়সাল,জাকারিয়া বিন জাকির মাদ্রাসার মাওলানা, ছাত্রসহ এলাকার সন্মানিত ব্যাক্তিবর্গ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।