• ঢাকা
  • সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ ইং
ফরিদপুরে ১০০ টাকার জন্য ছোট ভাইকে খুন!!

মাত্র ১০০টাকার জন্য বড় ভাইয়ের হাতে খুন হয়েছে ছোট ভাই। হত্যার ঘটনায় মাদকাসক্ত বড় ভাইকে আটক করেছে মধুখালী থানা পুলিশ। আজ শুক্রবার  সকালে ফরিদপুরের মধুখালী উপজেলার বাগাট ইউনিয়নের দক্ষিণ চরবাগাট গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, বাগাট উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র তানজিদ মোল্যাকে (১৪) একশ টাকা দেন তার মা। ওই টাকা তানজিদের কাছে চায় তার বড় ভাই নাজমুল মোল্যা (২৪)। কিন্তু তানজিদ টাকা না দেয়ায় ক্ষিপ্ত হয়ে শুক্রবার বেলা ১১টার দিকে তাকে বাড়ির পার্শ্ববর্তী মাঠে ডেকে নিয়ে যায় নাজমুল। সেখানে ছোট ভাই তানজিদকে গলাটিপে হত্যা করে সে। ছোট ভাইকে হত্যা করে নিজেই বাড়িতে এসে বিষয়টি বিষয়টি মায়ের কাছে স্বীকার করেন।

পরে বাড়ির লোকজন তানজিদকে উদ্ধার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. কবির সরদার জানান, মৃত অবস্থায় তানজিদকে হাসপাতালে আনা হয়। তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বড় ভাই নাজমুল মাদকসেবী। মাদক কেনার জন্য ছোট ভাইয়ের কাছে টাকা চায় সে। কিন্তু ছোট ভাই টাকা না দেয়ায় তাকে গলা টিপে হত্যা করেছে নাজমুল। নাজমুলকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।এবং লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ মর্গে প্রেরণ করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।