• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
১২ বছর পূর্তি উদযাপন ও মিলন মেলা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:-প্রাতিষ্ঠানিক এবং পারিবারিক কর্মব্যস্ততাকে ছাপিয়ে এসইবিএল টিসিও, ২০০৯ ব্যাচ এর ১২ বছর পূর্তি উদযাপন ও মিলন মেলা উদযাপিত হয়েছে।

কেককাটা এবং কিছু ঐতিহাসিক স্থান পরিদর্শনের মাধ্যমে অনুষ্ঠানসমূহ সম্পন্ন হয়। দলটি শুক্রবার ১০ সেপ্টেম্বর, ২০২১ ফরিদপুর নদী গবেষণা ইনস্টিটিউট, পদ্মা সেতু, ভাঙ্গা মোড়, পল্লীকবি জসীমউদ্দীনের বাড়ি, পদ্মার পার এবং ১১ সেপ্টেম্বর, ২০২১ লালন শাহ সেতু, লালন সাঁইজির মাজার, ভেড়ামারা তাপ বিদ্যুৎ কেন্দ্র, রবীন্দ্রনাথের কুঠিবাড়ি পরিদর্শন করে।
একযুগ পূর্তি অনুষ্ঠানে একজন সহযোদ্ধা আজাদ সোনার সম্প্রতি ইন্তেকাল করায় তাকে গভীরভাবে স্মরণ করা হয় এবং তার রুহের মাগফেরাত কামনা করা হয়। তাছাড়া সাউথইস্ট ব্যাংক লিমিটেড এর সকল শ্রেণীর কর্মকর্তা-কর্মচারীদের এবং শ্রদ্ধেয় সকল পরিচালকবৃন্দের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।
অনুষ্ঠানে ওবায়দুর রহমান, নারায়ণ চন্দ্র দেবনাথ, শাহ হোসেন, লতিফুল কবির, মোহাম্মদ জসিম উদ্দিন, মোহাম্মদ মোশাররফ হোসেন, শফিউল বাশার, আবু জাফর সুমন, মিজানুর রহমান, শাওন শেখ, মোহাম্মদ বাহারুল আলম, মোঃ সাইদুল ইসলাম, মোহাম্মদ লোকমান হোসাইন, মোহাম্মদ মনিরুজ্জামান, হারুন শেখ, এনামুল হক, শেখ মেহেদী হাসান প্রমুখ অংশগ্রহণ করে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।