• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
ফরিদপুর মধুখালিতে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন জেলা প্রশাসকের

ফরিদপুর মধুখালিতে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন করেন জেলা প্রশাসক অতুল সরকার। তিনি আজ ১২ নভেম্বর বিকাল তিনটায় বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন করেন।

তিনি আজ ফরিদপুর জেলার মধুখালী উপজেলায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি, স্বাধীনতার মহানায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

এর আগে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব ম্যুরাল, বঙ্গবন্ধু ও মুক্তিযোদ্ধা পাঠাগার উদ্বোধন করেন। এছাড়া মাননীয় প্রধানমন্ত্রী নির্দেশিত ভিক্ষুকদের পুনর্বাসিত করার লক্ষ্যে বিনামূল্য গৃহপালিত প্রানি বিতরণ কার্যক্রম উদ্বোধন, রায়পুর ইউনিয়নে মত বিনিময় সভা ও গণশুনানী করেন। অতঃপর উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা পর্যায়ের কর্মকর্তাগনের সাথে মত বিনিময় সভায় যোগদান করেন।

এছাড়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় পরিদর্শন, রায়পুর ইউনিয়ন পরিষদ অফিস, রায়পুর ইউনিয়ন ভূমি অফিস, উপজেলায় বিভিন্ন উন্নয়ন প্রকল্প পরিদর্শন, আমার বাড়ি আমার খামার প্রকল্পের আওতায় গৃহিত প্রকল্প পরিদর্শন, কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন জেলা প্রশাসক।
তিনি উঠান বৈঠকে সমবায়ীদের মাঝে অনেক গঠনমূলক বক্তব্য রাখেন। তিনি তাদের জীবন উন্নয়নের জন্য সরকারি কর্মসংস্থান ব্যাংক থেকে ঋণ নিয়ে ব্যবসা করে নিজে স্বাবলম্বী হওয়ার পাশাপাশি সমাজ,রাষ্ট্রের উন্নয়নে ভূমিকা রাখতে পারেন।

তিনি ভূমি কমিশনারকে পরিচয় করিয়ে বলেন যে উনি একজন মেয়ে, আমাদের সমাজে মেয়েরা অনেক কাজ, অনেক কথা বলতে – বোঝাতে পারে না, সেক্ষেত্রে ভুমি কমিশনার আপনাদের অনেক সহযোগিতা করতে পারেন। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নারীদের উন্নয়নে অনেক কার্যক্রম হাতে নিয়েছেন। সর্বোপরি শেখ হাসিনার সোনার বাংলা গড়তে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।