• ঢাকা
  • শুক্রবার, ১৪ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২৩ ইং
Mujib Borsho
Mujib Borsho
স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক হোম আইসোলেশনে

করোনাভাইরাস মোকাবিলা ও মানুষকে সচেতন করতে অগ্রণী ভূমিকা পালনকারী সরকারের স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ হোম আইসোলেশনে আছেন।

অধ্যাপক ডা. আবুল কালাম আজাদের অনুপস্থিতিতে তার দায়িত্ব পালন করছেন অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

শারীরিক অবস্থার অবনতি না হলে তিনি বাসায় থেকেই সীমিত পর্যায়ে পত্র স্বাক্ষর, নির্দেশনা প্রদান ও ভিডিও করফারেন্সে যোগদান করার চেষ্টা করবেন।

মঙ্গলবার দুপুরে অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ জানান, তার বাসার একজন সদস্য কোভিড-১৯ পজেটিভ। তিনি নিজেও শারীরিকভাবে সামান্য অসুস্থ। তিনি মাথা ব্যাথা ও সামান্য জ্বর অনুভব করছেন। তার করোনা পরীক্ষার প্রক্রিয়া চলছে বলে জানা গেছে। তাই তিনি বাসায় অবস্থান করছেন।

মঙ্গলবার অধিদফতরের মহাপরিচালক স্বাক্ষরিত এক স্মারকে বলা হয়েছে, ‘আমি নিম্ম স্বাক্ষরকারী স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. আবুল কালাম আজাদ অসুস্থতাজনিত কারণে সাময়িক সময়ের জন্য অফিসে আসতে পারবো না। এই সাময়িক সময়ের জন্য পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা মহাপরিচালকের দায়িত্ব পালন করবেন। ’

স্মারকে তিনি আরও উল্লেখ করেন, বর্তমানে শারীরিক অবস্থায় তিনি বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছেন এবং অবস্থার অবনতি না হলে তিনি বাড়িতে থেকেই সীমিত পর্যায়ে পত্র স্বাক্ষর, নির্দেশনা প্রদান ও ভিডিও কনফারেন্সে যোগদান করার চেষ্টা করবেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জানুয়ারি ২০২৩
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« ডিসেম্বর  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।