• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
মধুখালিতে  কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের দুস্হদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ 

ফরিদপুরের মধুখালীতে অতিদরিদ্র দুস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী দিয়েছে সমাজসেবামূলক সংস্থা কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন।

বুধবার উপজেলার মধুখালী, কামারখালী, আড়পাড়া, ডুমাইন, গন্ধখালী, মছলন্দপুর, কমরপুর, দয়ারামপুর এলাকার বেশ কিছু অসহায়, দুস্থ মানুষের বাড়ি বাড়ি গিয়ে ও কামারখালী উদ্দীপন বিদ্যানিকেতন সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আরিফুর রহমান দোলনের পক্ষ থেকে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবীরা।

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে হঠাৎ কর্মহীন হয়ে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছে কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন। গত ৭ এপ্রিল থেকে ধারাবাহিকভাবে আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালীর বিভিন্ন এলাকার দরিদ্র ও অসহায় মানুষের বাড়ি বাড়ি খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হচ্ছে। ইতোমধ্যে সাড়ে তিন হাজারের বেশি দরিদ্র পরিবার এসব সহায়তা পেয়েছে। এছাড়াও আলফাডাঙ্গা উপজেলা প্রশাসনের ত্রাণ ভাণ্ডারেও আর্থিক অনুদান দিয়েছে কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন।

কাঞ্চন মুন্সী ফাউন্ডেশন সারা বছরই মানুষের আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করে ইতোমধ্যে আলফাডাঙ্গা, বোয়ালমারী, মধুখালীর প্রায় ১০ হাজার মানুষের চোখের চিকিৎসা, সহস্রাধিক মানুষের ছানি অপারেশন, সহস্রাধিক বেকার যুবক-যুবতীকে বিনামূল্যে কম্পিউটার প্রশিক্ষণের মাধ্যমে কাজের উপযোগী করে তোলাসহ স্বাস্থ্য, শিক্ষা বঞ্চিতদের জন্য নিরবচ্ছিন্নভাবে কাজ করছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।