• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
অসহায় পরিবারের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌছায় দিচ্ছে  ফরিদপুর জেলা পুলিশ

ফরিদপুরের পুলিশ সুপার আলীমুজ্জামান বিপিএম ( সেবা) এর সার্বিক দিক নির্দেশনায় করোনায় কর্মহীন অসহায় পরিবারের বাড়ি খাদ্য সামগ্রী পৌছায় দিচ্ছে ফরিদপুরের জেলা পুলিশ। ফরিদপুর জেলা পুলিশের দুই দিনের বেতনের টাকায় এই খাদ্য সামগ্রী বিতরন করা হচ্ছে। করোনার প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে এই পর্যন্ত অটো চালক,রিক্সা চালক,ভ্যানচালক,অসহায় প্রায় ১ হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। বুধবার দুপুরে ফরিদপুর পুলিশ লাইন হতে ১০টি মটর সাইকেল যোগে খাদ্য সামগ্রী নিয়ে যাত্রা শুরু করে পুলিশ সদস্যারা।  এসময় অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) সাইফুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শহিদুল ইসলাম, রিজার্ভ অফিসার আনোয়ার হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

সাইফুজ্জামান জানান, আমাদের কাছে সরকারী কোন খাদ্য সামগ্রীর বরাদ্দ নেই কিন্তু আমাদের কাছে প্রচুর মানুষ সাহায্যের জন্য আসে। আমরা পুলিশ প্রশাসন ফরিদপুরের সকল পুলিশ সদস্যের কাছ থেকে আমাদের বেতনের টাকা থেকে কিছু কিছু করে দিয়ে একটি ফান্ড তৈরী করেছি।আমাদের কাছে যখন চাহিদা আসে তখন খোজ খবর নিয়ে যার খুব বেশী প্রযোজন তাকে সেই ফান্ড থেকে খাদ্য সহায়তা দেওয়া হয়।

পুলিশ সুপার আলিমুউজ্জামান জানান, করোনা ভাইরাসের কারনে মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তাদের সহয়তার জন্য আমরা একটি মানবিক সেল খুলেছি ,মানুষ সেখানে এসে তাদের সমস্যার কথা বলে এবং আমার নাম্বারে অনেকে ফোন করে।  তাদের ফোন পেয়ে খাদ্য পেীছায় দিচ্ছি। আমরা চাই সবাই ঘরে থাকুক সামাজিক দূরত্ব বজায় রাখুক। প্রতিটি প্যাকেটে ৫ কেজি  চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ২ কেজি আলু ও একটি করে সাবান রয়েছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।