• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
বাগমারার বাসুপাড়ায় হতদরিদ্রের মাঝে যুবলীগের ঈদ উপহার বিতরন

করোনা সংকট মোকাবেলায় রাজশাহীর বাগমারা উপজেলার বাসুপাড়া ইউনিয়নে যুবলীগের উদ্যোগে সুবিধা বঞ্চিত গরীব, দুস্থ, অসহায় ও ভ্যানচালকদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বুধবার (১৩ মে) সকালে ইউনিয়নের রানী রিভারভিউ হাইস্কুল মাঠে উপজেলা যুবলীগের উদ্যোগে ইউনিয়ন যুবলীগের সহযোগিতায় ঈদ উপহার বিতরণ করা হয়।

করোনা ভাইরাসের কারনে বাজারঘাট বন্ধ থাকায় খাদ্য সংকটে পড়েছে নিম্ন আয়ের মানুষ। করোনা সংকট মোকাবেলায় বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের নির্দেশনায় শতাধিক নিম্ন আয়ের মানুষের মাঝে চাল, লাচ্ছা সেমাই, চিনি, তেল ও নগদ অর্থ বিতরণ করা হয়। করোনার কারণে এসকল মানুষের যেন পবিত্র মাহে রমজানের ঈদ আনন্দ ম্লান হয়ে না যায়, সেজন্য উপজেলা যুবলীগের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, ইউনিয়ন আ’লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান লুৎফর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি আল-মামুন, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম মীর, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মেহেদী হাসান রানা, ইউনিয়ন আ’লীগের প্রচার সম্পাদক জয়নাল আবেদীন, ওয়ার্ড আ’লীগের সভাপতি ইদ্রিস আলী, ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহাবুর রহমান, যুবলীগ নেতা নাহিদ হাসান, শাহীন রেজা ও মোজাফফর হোসেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।