• ঢাকা
  • বৃহস্পতিবার, ৩রা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর পৌর নিবার্চনে মেয়র পদে বিএনপির মনোনয়ন পেলেন নায়াব ইউসুফ

১০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ফরিদপুর পৌরসভার নিবার্চনে বিএনপি হতে মেয়র পদে মনোনয়ন পেয়েছেন মহিলা দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ। এছাড়া একইদিনে অনুষ্ঠিতব্য মধুখালী পৌরসভার নিবার্চনে বিএনপির মনোনয়ন পেয়েছেন সাহাবুদ্দিন আহমেদ সতেজ। তিনি মধুখালী পৌর বিএনপির সভাপতি। বিএনপি দলীয় সূত্র হতে এ তথ্যের সত্যতা নিশ্চিত হওয়া গেছে।

জানা গেছে, আজ শনিবার বিকেল পাঁচটার দিকে ঢাকার গুলশানে অবস্থিত বিএনপি চেয়ারপারসনের কাযার্লয় হতে নায়াবা ইউসুফের হাতে ফরিদপুর ও মধুখালী পৌরসভার মেয়র পদের এই দলীয় মনোনয়ন তুলে দেন মনোনয়ন কমিটির সদস্য ও বেগম খালেদা জিয়ার ব্যক্তিগত সহকারী কর্মকর্তা আব্দুস সাত্তার। এসময় বিএনপির ঢাকা বিভাগীয় সহ-সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, ফরিদপুর শহর বিএনপির সিনিয়র সহ- সভাপতি এমটি আক্তার টুটুল, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ, সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক উপস্থিত ছিলেন।
চৌধুরী নায়াব ইবনে ইউসুফ বিএনপির ভাইস চেয়ারম্যান এবং সাবেক মন্ত্রী ও সদর আসন হতে পাঁচবারের নিবার্চিত সংসদ সদস্য চৌধুরী কামাল ইবনে ইউসুফের জেষ্ঠ্য কন্যা। বিগত জাতীয় নিবার্চনের সময় ফরিদপুরের বহুল সমালোচিত ও বিতর্কিত রাজনৈতিক শক্তির মদদে দায়েরকৃত একটি মিথ্যা হয়রানীমুলক হত্যা মামলার আসামী হয়ে কারাবন্দি হয়ে তিনি ব্যাপক আলোচিত নেত্রী হয়ে উঠেন।
এছাড়া এ নিবার্চনে এর আগে গতকাল শুক্রবার আওয়ামী লীগের দলীয় প্রার্থী ঘোষণা করা হয়। এতে ফরিদপুর পৌরসভা নিবার্চনে আওয়ামী লীগের মনোনয়ন পান জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অমিতাব বোস এবং মধুখালীতে পান ওই পৌরসভার বর্তমান মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি খন্দকার মোরশেদ আলম লিমন।
আগামীকাল ১৫ জানুয়ারী রোববার এ নিবার্চনের মনোনয়নপত্র দাখিল করার শেষ দিন। নিবার্চনকে ঘিরে প্রার্থী ও ভোটারদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দিপনার পাশাপাশি জল্পনা-কল্পনাও চলছে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০