• ঢাকা
  • সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ ইং
সালথায় বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করলেন লাবু চৌধুরী

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

শারদীয় দূর্গা পূজা উপলক্ষে সালথায় বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করলেন বাংলাদেশ জাতীয় সংসদের মাননীয় সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপির পক্ষে তার কনিষ্ঠ পুত্র রাজনৈতিক প্রতিনিধি শাহদাব আকবর চৌধুরী লাবু ।

বৃহস্পতিবার (১৪ অক্টোবর) তিনি প্রায় অর্ধশতাধিক গাড়ি বহর নিয়ে বিকেল থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন। মন্দির পরিদর্শনে গিয়ে স্থানীয় নেতৃবৃন্দ, মন্ডপের পূজারী, ভক্ত ও পূন্যার্থীদের সাথে সংসদ উপনেতার পক্ষে শারদীয় শুভেচ্ছা বিনিময় করেন, এবং পূজার আইন শৃংঙ্খলাসহ সার্বিক পরিস্থিতির খোঁজ খবর নেন। এসময় তিনি তার মায়ের জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

পূজা মন্ডপ পরিদর্শন কালে আরো উপস্থিত ছিলেন, সালথা উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা: তাছলিমা আকতার, সংসদ উপনেতার সহকারী একান্ত সচিব মোঃ শফি উদ্দিন, সালথা থানার অফিসার ইনচার্জ আশিকুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি দেলোয়ার হোসেন মিয়া, সাধারণ সম্পাদক ফারুক উজ্জামান ফকির মিয়া, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান লেবু মোল্যা, গট্টি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাবলু, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য শওকত হোসেন মুকুল, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি অরুপ সাহা, সাধারন সম্পাদক অনন্ত কুমার বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক প্রল্লাদ কুমার শীল, যুবলীগ নেতা সোহেল মাহমুদ, মামুন মিয়া, প্রমুখ।

মন্ডপ পরিদর্শন কালে লাবু চৌধুরী বলেন, ধর্ম যার যার উৎসব সবার, আওয়ামী লীগ সরকারের সময় দেশের মানুষ স্বাধীনভাবে নিজেদের ধর্ম পালন করছে। আমার মা সৈয়দা সাজেদা চৌধুরী তার সারাটি জীবন আপনাদের জন্য কাজ করেছে। আমিও আজীবন আপনাদের পাশে থাকবো।

১৪ অক্টোবর ২০২১

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।