• ঢাকা
  • শনিবার, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় ইউপি নির্বাচন : আওয়ামী লীগের ১০ প্রার্থীর নাম কেন্দ্রে

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি

ইউনিয়ন পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের তফসিল ঘোষণার পরপরই থেকে সরগরম হয়ে উঠছে ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার ৬ ইউনিয়নের মধ্যে ৩ ইউনিয়নের নির্বাচনী এলাকার জনগণ।

ইতিমধ্যেই দলীয় মনোনয়ন ফর্ম বিতরণ ও জমা নেওয়ার কাজ শেষ করেছে ইউনিয়ন ও উপজেলা আওয়ামী লীগ।

উপজেলার বানা,পাচুড়িয়া ও টগরবন্দ ইউনিয়নে মোট তিন ইউনিয়নের আওয়ামী লীগের ১৭ জন মনোনয়ন প্রত্যাশী ফর্ম সংগ্রহ করে জমা দিয়েছেন। ১৭ জনের মধ্য থেকে দলে অনুপ্রবেশকারী আখ্যা পাওয়ায় ৭ জনের নাম বাদ দিয়ে দশ জনের নামের একটি তালিকা হয়েছে।

আজ রবিবার কেন্দ্রে পাঠানোর জন্য চুড়ান্ত করেছে উপজেলা আওয়ামী লীগ।

তফসীল ঘোষণা অনুযায়ী এসব ইউনিয়নের আগামী ২৩ ডিসেম্বর নির্বাচন হওয়ার কথা রয়েছে।

দলীয় সূত্রে জানা যায়, ইউপি নির্বাচন উপলক্ষে সম্প্রতি উপজেলা আওয়ামী লীগের এক বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সভার সিদ্ধান্ত মোতাবেক ইউনিয়ন আওয়ামী লীগ গত ৩১ অক্টোবর থেকে দলীয় মনোনয়ন ফরম বিতরণ শুরু করেন। ফরম পূরণ শেষে ১২ নভেম্বর পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলীমুজ্জামান সোজার নিকট মনোনয়ন ফরম জমা দেন। তিন ইউনিয়নে ১৭ জন দলীয় মনোনয়ন প্রত্যাশী ফরম সংগ্রহ করে ১৭ জনই ফরম পূরণ করে জমা দেন।

এতে বানা ইউনিয়ন ৮ জন, টগরবন্দ ৬ জন, পাচুড়িয়া ৩ জন মনোনয়ন ফরম জমা দিয়েছেন। এদের মধ্য থেকে ১০ জনের নামের তালিকা কেন্দ্রে পাঠানো হবে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, টগরবন্দ ইউনিয়নে ৬ জন,বানা ২জন ও পাচুড়িয়া ইউনিয়ন ২জন মোট দশ নাম কেন্দ্রে পাঠানো হবে।
এ চুড়ান্ত সভায় উপস্থিত ছিলেন পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌর মেয়র সাইফুর রহমান সাইফার, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ দেলোয়ার হোসেন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি রউফ তালুকদার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এনায়েত হোসেন প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।