• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
আলফাডাঙ্গায় বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত

মোঃ আলমগীর কবির,আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধিঃ মুজিববর্ষে শপথ করি,প্লাস্টিক দৃষণ রোধ করি, ‘ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে ফরিদপুরের আলফাডাঙ্গায় বিশ্ব ভোক্তা অধিকার দিবস-২০২১ পালিত হয়েছে।

১৫ মার্চ সোমবার সকাল ১০টায় দিবসটি উপলক্ষে উপজেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর এবং কনজুমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ক্যাব) সহযোগিতায় অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা প্রশাসন।

উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ এলাহীর সভাপতিত্বে ও উপজেলা ক্যাবের সভাপতি সাংবাদিক কবীর হোসেনের পরিচালনায় বক্তব্যে দেন. সহকারী কমিশনার ভূমি মোঃ মাহবুবুল ইসলাম.ওসি মোঃ ওয়াহিদুজ্জামান.অালফাডাঙ্গা সরকারি ডিগ্রি কলেজ এর অফিসার ইনচার্জ মোঃ মনিরুল হক শিকদার,উপজেলা আওয়ামীদের সহ সভাপতি শেখ আকরামুজ্জামান কুয়েতি,ডা.এস এম নাজমুল হুদা. উপজেলা ক্যাবের সাবেক সভাপতি মোরাদ হোসেন তালুকদার, প্রেসক্লাবের সাবেক সভাপতি সেকেন্দার আলম, ক্যাবের সহ-সভাপতি ও প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আলমগির কবীর প্রমূখ।

এছাড়াও সাবেক উপজেলা চেয়ারম্যান খান বেলায়েত হোসেন, ক্যাবের সহ সভাপতি সাংবাদিক ইকবাল হোসেন ও ফারুক মোল্যা, যুগ্ম সম্পাদক শাহিনূর রহমান ও গোলাম আজম,ধর্ম সম্পাদক আবু বক্কর সিদ্দিকী,সাংবাদিক মুজাহিদুল ইসলাম নাঈম,মিয়া রাকিবুল,উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষক, সাংবাদিক, নারীনেত্রী ও ক্যাবের বিভিন্ন নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।