• ঢাকা
  • সোমবার, ৭ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২১শে জুন, ২০২১ ইং
Mujib Borsho
Mujib Borsho
শেখ হাসিনার জন্য বুকের শেষ রক্তবিন্দু দিতে প্রস্তুুত -এমপি নিক্সন চৌধুরী

ফরিদপুর-৪ আসনের জনপ্রিয় সাংসদ মজিুবর রহমান চৌধুরী নিক্সন আওয়ামীলীগের অন্যতম সহযোগী সংগঠন আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য নিবার্চিত হওয়ায় পরদিন রোববার সকালে নিজ এলাকায় আসেন। তার পৈত্রিক বাড়ী শিবচরের দত্তপাড়ায় তার পিতা মরহুম বীর মুক্তিযোদ্ধা ইলিয়াছ আহমেদ চৌধুরীর(দাদা ভাই) কবর জেয়ারত করেন। এরপর তার নিজ বাসভবন ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের পুলিয়া গ্রামে আসেন তিনি।

এসময় সেখানে উপস্থিত হাজারো নেতা-কর্মী তাকে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। কয়েক ঘন্টাব্যাপি চলা ফুলেল শুভেচ্ছা শেষে উপস্থিত হাজারো নেতা-কর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য দেন তিনি। তিনি এসময় বলেন, আমার জীবনের প্রথম যৌবন শেষ করেছি জনগনকে ভালবেসে। জনগনও আমাকে ভালবেসে দুইবারে এমপি নিবার্চিত করেছে। এখন বর্তমান সরকারের প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা যে দায়িত্ব আমার উপর দিয়েছে তা আমি অক্ষরে অক্ষরে পালন করব। প্রয়োজনে শেখ হাসিনার জন্য বুকের শেষ রক্তবিন্দু পর্যন্ত দিতেও সর্বদা প্রস্তুত আছি। আমি এর আগে দুইবারেই সত্বন্ত্র এমপি হয়েছি। তখন আমি বিভিন্ন জনসভায় একটি কথাই বলেছি শেখ হাসিনার হাতকে শক্ত করতে সকল ধরনের কাজ করা হবে এবং ফরিদপুর-৪ আসনের জনগনকে সাথে নিয়ে শেখ হাসিনার নৌকায় উঠব ইনশাল্লাহ। আজ আমাদের সেই শুভক্ষন এসেছে, তাই মুখের বুলি দিয়ে নয় জনগনকে সাথে নিয়ে কাজ করে আমরা মাননীয় প্রধানমন্ত্রীকে দেখিয়ে দিব বঙ্গবন্ধুর নৌকার কোন অবমাননা এই আসনে হয় নাই। নৌকার ঘাটি হিসাবে ফরিদপুর আগেও যেমন নাম ছিল এখনও তেমনই থাকবে। নিক্সন চৌধুরী এসময় উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশ্যে আরো বলেন, দুর্নীতিমুক্ত সমাজ গড়তে মাননীয় প্রধানমন্ত্রী যে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে তার স্বপ্নকে পুরন করতে সকলে মিলে একসাথে কাজ করতে হবে।

ফুলেল শুভেচ্ছা অনু্ষ্টানে আরো উপস্থিত ছিলেন, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাৎ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ফাইজুর রহমান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শাহিনুর শাহিন, ভাঙ্গা, সদরপুর, চরভদ্রাসনের বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুন ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০