• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
স্কাউট আন্দোলন বেগবান করতে সরকার কাজ করছে – নিক্সন চৌধুরী এমপি

মোঃ রমজান শিকদার,
ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি-১৫/১১/২০২৩ ফরিদপুর-৪ আসনের সাংসদ ও আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম মেম্বার মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেছেন, স্কাউট আন্দোলনকে আরো বেগবান করতে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। স্কাউট আন্দোলনকে স্কুল-কলেজের শিক্ষার্থীদের মাঝে সুন্দরভাবে ছড়িয়ে দিতে হবে। এতে করে যুবসমাজ মাদক ও ধ্বংসের হাত থেকে রক্ষা পাবে।
মঙ্গলবার সন্ধ্যায় ডাঃ কাজী আবু ইউসুফ স্টেডিয়াম মাঠে ৫০২ তম স্কাউট ইউনিট লিডার বেসিক কোর্সের হাইকিং অনুষ্ঠানে যোগ দিয়ে এসব কথা বলেন এমপি নিক্সন চৌধুরী। তিনি আরো বলেন স্কাউট ইউনিট লিডার বেসিক করছে যে সমস্ত প্রতিষ্ঠানের শিক্ষকগণ যোগ দিয়েছেন তারা স্ব স্ব প্রতিষ্ঠানে স্কাউটের আন্দোলনকে সুন্দরভাবে তুলে ধরবেন।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন, ভাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জিয়ারুল ইসলাম, ৫০২ তম স্কাউট ইউনিট লিডার বেসিক কোর্সের কোচ লিডার ফরিদ আহমেদ, মোসলে উদ্দিন আহমেদ এএলটি, এম সাইদুর রহমান বাবু এএলটি, বেলায়েত হোসেন এএলটি, জেসমিন সুলতানা উড ব্যাজার, নুরুন্নাহার রুপা উড ব্যাজার, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ আওয়ামী লীগ নেতা-কর্মী প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।