• ঢাকা
  • শুক্রবার, ২৮শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ১২ই জুলাই, ২০২৪ ইং
ফরিদপুরে দীর্ঘ সাত মাস পর চালু হলো সিনেমা হল

মহামারী করোনার কারণে দীর্ঘ প্রায় সাত মাস পরে পুনরায় চালু হলো ফরিদপুরের বনলতা সিনেমা হল। সাহসী হিরো আলম নামের ছবি দিয়ে আবারও প্রদর্শন শুরু হলো ফরিদপুরসহ সারা বাংলাদেশের সিনেমা হলগুলোতে।

সম্প্রতি করোনার কারণে যে দুর্ভোগ সৃষ্টি হয়েছিল তা কিছুটা হলেও কাটিয়ে উঠবে বলে আশা করছে চলচ্চিত্র সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ। জানা গেছে দীর্ঘদিন ধরে বন্ধ হওয়া সিনেমাগুলোতে ছবি প্রদর্শনী শুরু হয়েছে গতকাল শুক্রবার থেকে। ফরিদপুর শহরের একমাত্র সিনেমা হল বনলতা হলে শুক্রবার থেকে ছবি প্রদর্শনী শুরু হয়েছে।

এখানে টিকিটের মূল্য ধরা হয়েছে ৬০ ও ৮০ টাকায়। তবে প্রথম দিনে ১০/১২ জন দর্শক ছাড়া তেমন কোন উপস্থিতি দেখা যায়নি। এ ব্যাপার হল কর্তৃপক্ষ জানান, মহামারী করোনার কারণে দীর্ঘদিন হল বন্ধ থাকার পর তারা সরকারি নির্দেশনায় হল খুলে দিয়েছেন। তবে খুলে দেওয়ার জন্য কোনো রকম প্রচারণা করেননি। তারা আশা করছেন এই সমস্যা কেঁটে উঠবে তবে কিছুটা সময় নিবে। আপাতত করোনার কারণে ব্যবসায় মন্দাভাব কাজ করছে তা থেকে বের হয়ে আশাই বড় চ্যালেঞ্জ বলে দাবি করছেন তারা।

একসময় ফরিদপুর শহরে দুটো সিনেমা হল থাকলেও অনেকদিন আগে কিরণ সিনেমা হল বন্ধ হয়ে যায়। ফলশ্রুতিতে একটি মাত্র সিনেমা হল বনলতা সিনেমা হল টিকে ছিল ।

মহামারী করোনার কারণে দীর্ঘ সাত মাস পর হল চালু করে কতটা টিকে থাকতে পারবে সেটাই এখন প্রশ্ন হয়ে দেখা দিয়েছে। তারপরও হল চালু হওয়া কে ইতিবাচকভাবে দেখছেন সিনেমাপ্রেমীরা।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।