• ঢাকা
  • রবিবার, ২৬শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ, ১০ই ডিসেম্বর, ২০২৩ ইং
ফরিদপুর পৌরসভার উদ্যোগে জিপিএ ৫ প্রাপ্ত ৫০৪ জনকে শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান

মাহবুব পিয়াল,ফরিদপুর প্রতিনিধি :

ফরিদপুর পৌরসভার মধ্যে অবস্থিত ১৭টি মাধ্যমিক বিদ্যালয়ে এ বছর এসএসসি পরিক্ষায় জিপিএ -৫ প্রাপ্ত ৫০৪ জন শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
শনিবার (১৬ সেপ্টেম্বর)সকাল ১১ টায় ঐতিহাসিক অম্বিকা মেমোরিয়াল হলে শিক্ষার্থীদের সংবর্ধনা আয়োজন করে ফরিদপুর পৌরসভা।
ফরিদপুরের পৌর মেয়র অমিতাভ বোস এর সভাপতিত্বে সংবর্ধনা প্রদান অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  ফরিদপুরের জেলা প্রশাসক মো: কামরুল আহসান তালুকদার, বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার  মোঃ শাহজাহান ,জেলা আওয়ামী লীগের সভাপতি  শামীম হক, জেলা শিক্ষা অফিসার বিষ্ণুপদ ঘোষাল,পৌরসভার নির্বাহী প্রকৌশলী মো: শামসুল আলম ।
অনুষ্টানে বক্তব্য রাখেন ফরিদপুর সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসিমা বেগম, আর্দশ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়নাল আবেদীন,সংবর্ধনা উদযাপন কমিটির সদস্য প্রফেসর মো: সিরাজুল ইসলাম, পৌর সচিব তানজিলুর রহমান মিলন।
কৃতি শিক্ষার্থীদের মধ্যে থেকে ফরিদপুর জিলা স্কুলের ছাত্র মো; নাইমুর রহমান মৃর্ধা,সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী আফিয়া জিয়ারত রজনী, হালিমা বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী তাজমেরী আক্তার সুলতানা ও চুনাঘাটা দাখিল মাদ্রাসার ছাত্র মো: হাবিবুল্লাহ তাদের অনুভুতি ব্যাক্ত করে বক্তব্য রাখেন।
সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে বক্তারা আগামীর সোনার বাংলা বিনির্মাণ, সুখি সমৃদ্ধি শালী দেশ গঠন ও ভবিষ্যতে জাতির নেতৃত্ব দিতে জিপিএ ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের নিজেদেরকে যোগ্য করে গড়ে তোলার আহবান জানান।এবং সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখার জন্য লেখা পড়ায় গভীর মনোযোগ,পরিশ্রম ও কঠোর অধ্যাবসায় করার আহবান জানান।
অনুষ্টানে এ বছর এসএসসি পরিক্ষায় জিপিএ -৫ প্রাপ্ত ৫০৪ জন শিক্ষার্থীকে সম্মাননা ক্রেস্ট ও সনদ পত্র বিতরন করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২৩
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।