• ঢাকা
  • বুধবার, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা মে, ২০২৪ ইং
ফরিদপুর শিল্প নগরী গড়ে তুলতে দেশী-বিদেশীরা বিনিয়োগ করতে আগ্রহী – এ.কে. আজাদ এম.পি

ফরিদপুর অফিস
ফরিদপুর-৩ আসনের সংসদ সদস্য ও হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এ.কে. আজাদ বলেছেন, ফরিদপুরকে দেশের একটি বিশেষ ইকোনমিক জোন হিসেবে গড়ে তুলতে বিদেশী ব্যবসায়ী এবং দেশের বড় ব্যবসায়ীদের নিয়ে মিটিং করে কাজ শুরু করেছি। দেশী ও বিদেশী বিনিয়োগকারীদের এখানে বিনিয়োগ করতে আগ্রহ আছেন।
শনিবার সকালে শহরের টেপাখোলা নুরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, ফরিদপুরের সম্পদ দিয়েই ফরিদপুরকে শিল্পের নগরী হিসেবে গতে তুলবো। ফরিদপুরের বেকারত্ব দূর করতে এ শহরের শিক্ষিত জনগোষ্ঠীকেই সেখানে কর্মসংস্থান করে দেওয়া হবে। এ জন্য প্রতিটা স্কুলে প্রয়োজন মানসম্মত শিক্ষা ব্যাবস্থা। শিক্ষকদের আরো প্রগতীশীল হতে হবে, আধুনিকতার সাথে নিজের ছাত্রছাত্রীদের গড়ে তুলতে হবে। সেই সাথে অভিবাকদেও তাদের সন্তানদের একটি ভিষন নিয়ে বড় করতে হবে।
তিনি আরো বলেন, আমি পর্যায়ক্রমে জেলার প্রতিটা দপ্তরের সাথে বসে এ শহরকে একটি বেকারমুক্ত এবং সন্ত্রাসমুক্ত স্মার্ট নগর হিসেবে গড়ে তুলতে কাজ করবো। সেখানে সরকারি সহায়তার পাশাপাশি আমার যা সহযোগীতার করা লাগবে তার আমি করবো।
এরপরে সংসদ সদস্য সরকারি ইয়াসিন কলেজে প্রফেসর মোঃ ফজলুল হক খাঁনের সভাপতিত্বে বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতায় প্রধান অতিথি হিসেবে যোগদান করেন। পরে তিনি সদরের চরমাধবদিয়া ইউনিয়নের মাধবদিয়া ময়েজউদ্দিন উচ্চ বিদ্যালয়ের কার্যনির্বাহী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শামসুল হক ভোলা মাস্টারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতার উদ্বোধন করেন। সেখান থেকে তিনি শহরের ঈশান বালিকা উচ্চ বিদ্যালেয়র কার্যনির্বাহী কমিটির সভাপতি শওকত আলী জাহিদের সভাপতিত্বে বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতায় প্রধান অতিথি হিসেবে অংশ গ্রহন করেন। পরে তিনি পল্লী কবি জসিম উদ্দীন প্রতিষ্ঠিত আসছার উদ্দিন উচ্চ বিদ্যালেয়র প্রধান শিক্ষক আবু জাফর শেকের সভাপতিত্বে বিদ্যালয়ের বার্কি ক্রিড়া প্রতিযোগীতায় উদ্বোধন করেন।
এসকল অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা শিক্ষা অফিসার বিষ্ণু পদ ঘোষাল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ইকবাল হাসান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক হোসেন, পৌর আওয়ামী লীগের আহবায়ক মনিরুল হাসান মিঠু।
এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সদস্য শহিদুল ইসলাম নিরু, আবুল বাতেন, হা-মীম গ্রুপের পরিচালক বেলাল হোসেন, জেলা পৌর আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান মনির, এ্যাড. বদিউজ্জামান বাবুল, শহর আওয়ামী লীগের সাবেক সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী, ডিক্রিরচর ইউপি চেয়ারম্যান মেহেদী হাসান মিন্টু, ডিক্রিরচর ইউনিয়নের সাবেক সভাপতি ফজলুর রহমান ফজল, পৌর ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি জামালউদ্দিন কানু, গেরদা যুবলীগ সভাপতি রিয়াদ মিয়া, সমাজসেবক মাসুদা বেগম বুলু, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলমসহ এসকল স্কুলের শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয় নেতৃবৃন্দ।
#রাশেদুল হাসান কাজল, ফরিদপুর।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।