• ঢাকা
  • শুক্রবার, ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১০ই মে, ২০২৪ ইং
চরভদ্রাসনে বঙ্গবন্ধুর ১০৪ তম জন্মবার্ষিকী পালিত

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি ঃ
ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মজিবুর রহামনের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতিয় শিশু দিবস-২০২৪ খ্রিঃ যথাযথ মর্যাদায় পালিত হয়েছে। এ উপলক্ষে রোববার সকালে উপজেলা স্বাধীনতা চত্তরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পন করেন উপজেলা প্রশাসন, এমপি’র প্রতিনিধি দল, চরভদ্রাসন থানা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কার্যালয়, চরভদ্রাসন স্বাস্থ্য কমপ্লেক্স, চরভদ্রাসন সরকারি কলেজ, চরভদ্রাসন ইউনিয়ন পরিষদ, রোকন উদ্দিন সরকারি বালিতা উচ্চ বিদ্যালয়, আদর্শ মাধ্যমিক বিদ্যালয় ও চরভদ্রাসন পাইলট উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। পরে উপজেলা স্বাধীনতা চত্তর থেকে এক বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলার প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিনের পর উপজেলা মাল্টিপারপাস সম্মেলন কক্ষে এক আলোচনা সভা করেন।
আলোচনা সভার সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ফয়সল বিন করিম। উপজেলা সহকারী কমিশনার (ভুমি) শাহনাজ পারভীন বীথি, চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আব্দুল ওহাব ও ইউপি চেয়ারম্যান মোঃ আজাদ খান সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। সভাটি সার্বিক পরিচালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দেওয়ান জাহাঙ্গীর।
সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য দেন, শিক্ষক শিরিন সুলতানা, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম, উপজেলা যুবলীগ নেতা মোঃ মাহফুজুর রহমান মুরাদ ও সাংবাদিক মোঃ মেজবাহ উদ্দিন প্রমূখ। সভায় বক্তারা বঙ্গবন্ধুর আদর্শকে শিশুদের বুকে লালন করে স্মার্ট বাংলাদেশ গড়ার উপর তাগিদ দেন। সভাশেষে বিভিন্ন প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরন করা হয়।
#
মোঃ মেজবাহ উদ্দিন
চরভদ্রাসন, ফরিদপুর
তাং-১৭/৩/২০২৪ খ্রিঃ
০১৭২৪-২৫১৫৮৮

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।