• ঢাকা
  • বুধবার, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
রাজশাহীতে সিসি টিভির ফুটেজ দেখে  ছিনতাইকারি চক্রের সদস্য গ্রেপ্তার

মোঃ আলাউদ্দিন মন্ডল, রাজশাহী:-
রাজশাহীতে বাইক নিয়ে ছিনতাইকারি চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে রাজপাড়া থানা পুলিশ। গ্রেপ্তারকৃত ছিনতাইকারীর নাম প্রাথমিক ভাবে গোপন রাখা হয়েছে।রাজশাহী মহানগরকে আধুনিক নিরাপদ শহর গড়ার লক্ষে মাননীয় পুলিশ কমিশনার মহোদয় এর নির্দেশনায় আরএমপি’র সিসি ফুটেজ এর মাধ্যমে সহকারী পুলিশ কমিশনার (রাজপাড়া)  উদয় কুমার সাহার  নের্তৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মেহেদী হাসান, এসআই মোঃ মকবুল হোসেন পিপিএম, এসআই মোঃ নুরুল ইসলাম, এসআই মোঃ মোতালেব হোসেনসহ সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় ছিনতাইকারী সঙ্গবদ্ধ চক্রদের ০১ জনকে গ্রেফতার করা হয়।

আজ মঙ্গলবার রাতে তাকে ছিনতাই হওয়া কিছু জিনিস পত্রসহ হাতে নাতে গ্রেপ্তার করা হয়েছে । এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে তথ্য জানান আরএমপি পুলিশের মিডিয়া মুখপাত্র রুহুল কুদ্দস।তিনি জানান, নগরীতে বিভিন্ন সময় বাইক নিয়ে ছিনতাই এর ঘটনাকে কেন্দ্র করে ও সিসি টিভির ফুটেজ দেখে ছিনতাইকারী চক্রের একজন কে গ্রেপ্তার করে পুলিশ। এসময় তার কাছে থেকে ছিনতাইকরা কিছু ব্যগপত্র উদ্ধার করে পুলিশ।

এ ছাড়া গ্রেপ্তারকৃত আসামীর দেওয়া তথ্য মতে ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেল ও অন্যান্য আসামীদের পরিহিত জ্যাকেট উদ্ধার করা হয়। এ অভিযান অব্যহত থাকবে বলেও জানান তিনি।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।