• ঢাকা
  • বুধবার, ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা মে, ২০২৪ ইং
বঙ্গবন্ধুর সমাধীতে শ্রদ্ধা নিবেদন করেছেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের প্রধান নির্বাহী

ফরিদপুর: শিক্ষা প্রকৌশল অধিদপ্তরে আগামী দুই বছরের জন্য প্রকৌশলী মো: দেলোয়ার হোসেন মজুমদার প্রধান প্রকৌশলী হিসেবে চুক্তিভিত্তিক নিয়োগ পেয়েছেন। এ উপলক্ষে শনিবার দুপুরে তিনি তার কর্মকর্তা-কর্মচারী নিয়ে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় অবস্থিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর সমাধি সৌধে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন।
তিনি এসময় ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে নিহত সকল শহিদ এবং ১৯৭৫ সালে ১৫ আগস্ট বঙ্গবন্ধুসহ তাঁর পরিবারের শাহাদাত বরণকারী সদস্যদের প্রতি শ্রদ্ধা রেখে বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে ফতেহা পাঠসহ দোয়া ও মোনাজাত করেন। তিনি মহান আল্লাহর নিকট বাংলাদশের মানুষের সুখ, শান্তি ও সমৃদ্ধি এবং শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।
এসময় শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের পরিচালক, উপপরিচালক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী, নির্বাহী প্রকৌশলী, সহকারী প্রকৌশলী, উপসহকারী প্রকৌশলীগণসহ এ অধিদপ্তরের বিভিন্ন সার্ভিস এসোসিয়েশন এর নেতৃবৃন্দ ও অন্যান্য কর্মকর্তা/কর্মচারীগণ উপস্থিত ছিলেন।
পরে তিনি জাতির পিতার সমাধি সৌধে সংরক্ষিত মন্তব্য বইতে স্বাক্ষর করেন এবং তাঁকে চুক্তিভিত্তিক নিয়োগ প্রদান করে দেশের সেবা করার সুযোগ দানের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার প্রতি গভীর কৃতজ্ঞতা এবং তাঁর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।
#রাশেদুল হাসান কাজল, ফরিদপুর।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।