• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
ছেলেকে রাতের আধারে ফেলে গেলেন বাবা, দায়িত্ব নিলেন ওসি

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

সৎ মায়ের কথায় অচেনা গ্রামের আসিফকে ফেলে যায় বাবা। সাত বছরের শিশু আসিফ। মা ক্যান্সারে আক্রান্ত হয়ে ছয় মাস আগে মারা গেছেন। বাবা এরপর আরেকটি বিয়ে করেন। সৎ মা এসে আসিফকে শুরু করে নানা নির্যাতন। শেষমেস রাতের আধারে ঢাকা থেকে ফরিদপুরের সালথায় এনে ফেলে গেছে অচেনা গ্রামে।

আসিফ জানায়, তার বাবার নাম মো. রেজাউল। মায়ের নাম আসমা বেগম। ঢাকার মিরপুর ১২ নম্বর বালু মাঠ মন্দিরের পাশে তারা থাকতো। তার নানার বাড়ি রংপুর। ৬ মাস আগে ফুসফুস ক্যান্সারে মা মারা গেলে বাবা আবার বিয়ে করে। নতুন মা আসার পরে তার কষ্টের নতুন জীবনের শুরু হয়। আসিফ জানায়, নতুন মা তাকে নানাভাবে কষ্ট দিতো। তার কথামতো বাবা তাকে বাসে করে এনে হাত-পা বেধে এখানে (ফরিদপুরের সালথায়) ফেলে যায়।

সালথা উপজেলার যদুনন্দী ইউনিয়নের গোপিনাথপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে আসিফকে উদ্ধার করেন রামকান্তপুর ইউনিয়নের তেলি সালথা গ্রামের লোকমান মাতুব্বরের ছেলে সুমন। তিনি বলেন, বুধবার বিকেলে আসিফকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে বাড়িতে নিয়ে আসি। তাকে স্থানীয় চিকিৎসকের পরামর্শ সুস্থ করে তুলি। শুক্রবার সকালে আসিফকে সালথা থানায় হস্তান্তর করা হয়। শিশুটি নিজের ও পরিবারের বিষয়ে বেশি কিছু জানাতে পারেনি।

সালথা থানার অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুজ্জামান বলেন, শিশুটির জীবনের করুন কাহিনী শুনে আমি নিজেই ওর দ্বায়িত্ব নিয়েছি। থানায় তার থাকা-খাওয়া ও চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। শিশুটির একটি স্থায়ী ব্যবস্থার পাশাপাশি অভিভাবকদের সন্ধান করবো।

১৭ ডিসেম্বর ২০২১

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।