• ঢাকা
  • সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ ইং
জন্ম ও মৃত্যু নিবন্ধন সংক্রান্ত সভা

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় জন্ম ও মৃত্যু নিবন্ধন সংক্রান্ত সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুর সাড়ে ১২ টায় অডিটরিয়াম কাম মাল্টিপারপাস হলরুমে এসভার আয়োজন করেন উপজেলা প্রশাসন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ তাছলিমা আকতারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফরিদপুরের স্থানীয় সরকার উপ-পরিচালক মোহাম্মদ আসলাম মোল্লা। বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ওয়াদুদ মাতু্ব্বর, মহিলা ভাইস চেয়ারম্যান রুপা বেগম ও সালথা থানার অফিসার ইনচার্জ মোঃ আশিকুজ্জামান। এছাড়াও ভাওয়াল ইউপি চেয়ারম্যান ফারুকুজ্জামান ফকির মিয়া, আটঘর ইউপি চেয়ারম্যান শহিদুল হাসান খান সোহাগ, মাঝারদিয়া ইউপি চেয়ারম্যান আফছার উদ্দিন, গট্টি ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান লাভলু, সোনাপুর ইউপি চেয়ারম্যান খায়রুজ্জামান বাবু, রামকান্তপুর ইউপি চেয়ারম্যান ইশারত হোসেন, যদুনন্দী ইউপি চেয়ারম্যান রফিক মোল্যা সহ সকল ইউপি সদস্য, সংরক্ষিত মহিলা সদস্য ও গ্রাম পুলিশের সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে আসলাম মোল্লা বলেন, জন্ম ও মৃত্যু নিবন্ধন খুবই গুরুত্বপূর্ণ বিষয়। প্রতিটি শিশু জন্মের সাথে সাথে তার জন্ম নিবন্ধন করাতে হবে। প্রয়োজনে ইউপি সদস্য ও গ্রাম পুলিশ বাড়ি বাড়ি গিয়ে তথ্য এনে জন্ম ও মৃত্যু নিবন্ধনের জন্য একালাবাসিকে সহযোগিতা করতে হবে। কেও যেন জন্ম মৃত্যু নিবন্ধনের বাহিরে না থাকে সে বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে।

১৮ জানুয়ারি ২০২২

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।