• ঢাকা
  • শনিবার, ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ১১ই মে, ২০২৪ ইং
সালথায় ঘরের আড়ার সঙ্গে ঝুলছিল গৃহবধূর মরদেহ

মনির মোল্যা, সালথা (ফরিদপুর) প্রতিনিধি:

ফরিদপুরের সালথায় ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচানো তানিয়া বেগম (১৯) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (১৮ আগস্ট) বিকাল ৪ টার দিকে উপজেলার নটখোলা এলাকা থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। তানিয়া ওই গ্রামের ইয়াছিন মাতুব্বরের স্ত্রী বলে জানা যায়।

এলাকাবাসী ও পুলিশ জানায়, শুক্রবার সকালে স্বামী ইয়াসিন মাতুব্বর স্ত্রীকে বসত ঘরের মধ্যে মোবাইল ফোনে কথা বলতে দেখে। পরে স্বামী ইয়াসিন তার বাবা জাহাঙ্গীর মাতুব্বর এবং মা বাড়ির পাশে জলাশয়ে পাট ধোয়ার কাজে ব্যস্ত ছিল। দুপুর ১২ টার দিকে বাড়িতে এসে শাশুড়ী তার পুত্রবধূ তানিয়াকে টিনের ঘরের চালের আড়ার সঙ্গে নিজের ওড়না দিয়ে ফাঁস নিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। অতঃপর শাশুড়ির ডাক চিৎকারে আশপাশের লোকজন এসে মরদেহ মাটিতে নামায়। সংবাদ পেয়ে সালথা থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত এবং মৃত্যুর কারণ সম্পর্কে প্রাথমিক অনুসন্ধান করে।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, গত ৩ মাস আগে প্রেমের সম্পর্কে তানিয়া বেগমের বিয়ে হয় ইয়াছিন মাতুব্বরের সঙ্গে। মাঝেমধ্যে তাদের মধ্যে ঝগড়াঝাটি হতো। শুক্রবার সকালে তানিয়াকে গোপনে মোবাইলে কথা বলতে দেখে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি ও মনোমালিন্য হয়। অভিমানে সকাল ০৯ টা হতে একইদিন বেলা ১২টার মধ্যে যেকোনো সময় পরিবারের সকলের অজান্তে স্বামীর বসত ঘরের বারান্দায় কাঠের আড়ার সাথে তার নিজের ব্যবহৃত ওড়না দ্বারা গলায় ফাঁস নেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সালথা থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আওলাদ হোসেন।
তিনি বলেন, খবর পেয়ে বিকাল ৪ টার দিকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

১৮-০৮-২০২৩

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।