• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
শেখ রাসেল দিবস উপলক্ষ্যে ট্রেনে ভ্রমণরত শিশুদের মাঝে রেলপথ মন্ত্রীর উপহারসামগ্রী বিতরণ

ঢাকা, ২ কার্তিক (১৮ অক্টোবর) :

রেলপথ মন্ত্রী মোঃ নূরুল ইসলাম সুজন শেখ রাসেল-এর ৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে কমলাপুর রেলওয়ে স্টেশনে ট্রেনে ভ্রমণরত শিশুদের মাঝে উপহারসামগ্রী বিতরণ করেন। আজ সকালে একতা এক্সপ্রেস ট্রেনে শিশু যাত্রীদের মাঝে মন্ত্রী এ উপহারসামগ্রী বিতরণ করেন। উপহারসামগ্রীর মধ্যে ছিল শিক্ষা উপকরণ, কেক ও কয়েক ধরনের চকলেট।

বিতরণ শেষে রেলপথমন্ত্রী উপস্থিত সাংবাদিকদের বলেন, অপরাধীরা শেখ রাসেল সহ ১৫ আগস্টে নৃশংস হত্যাকাণ্ড ঘটিয়ে বীরদর্পে ঘুরে বেড়িয়েছে। শিশুদের উপহার প্রদানের মাধ্যমে শিশু রাসেলের খুনিদের প্রতি ঘৃণা জানানো ও শেখ রাসেল সম্পর্কে জানার আগ্রহ তৈরি করা আমাদের উদ্দেশ্য।

বিতরণ শেষে মন্ত্রী মুজিববর্ষ উপলক্ষ্যে স্টেশনে দু’টি কোচে স্থাপিত ভ্রাম্যমাণ মুক্তিযুদ্ধ রেল জাদুঘর পরিদর্শন করেন।

এর আগে সকালে রেলপথ মন্ত্রণালয় ও বাংলাদেশ রেলওয়ের উদ্যোগে জাতির পিতা বঙ্গবন্ধুর শহিদ পরিবারের সর্বকনিষ্ঠ শহিদ শেখ রাসেল এর ৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে রেলভবনে শেখ রাসেলের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন রেলপথ মন্ত্রীসহ মন্ত্রণালয়ের সকল স্তরের কর্মকর্তা কর্মচারীগণ।

রেলপথ মন্ত্রণালয়ের সচিব মোঃ সেলিম রেজা, বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক ধীরেন্দ্র নাথ মজুমদার সহ রেলপথ মন্ত্রণালয় ও বাংলাদেশ রেলওয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ অংশ নেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।