• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
ধান বোঝাই ভটভটি উল্টে ৯ জনের মৃত্যু

ছবি সংগৃহিত

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ধান বোঝাই ভটভটি উল্টে পানিতে পড়ে যাওয়ার ঘটনায় আরো ২ জনের মৃত্যু হয়েছে। ফলে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৯ জনে। এঘটনায় আরও ৩ কৃষক আহত হয়ে হাসপাতালে আছেন।

আজ বৃহস্পতিবার ভোর সাড়ে চারটার দিকে দাইপুকুরিয়া ইউনিয়নের সোনাপুর-বারিকবাজার এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বালিয়াদিঘী গ্রামের মো. এরফান আলীর ছেলে বাবু , একই এলাকার শেখ মোহাম্মদের ছেলে তাজেমুল হক ও তার ছেলে মিঠুন , মো কাবিল উদ্দিনের ছেলে মোঃ কারিম , আমানুলের ছেলে মিলু,নওশাদের ছেলে আবুল কাশেম,লাওঘাটা গ্রামের রেহমানের ছেলে আতাউর রহমান,আজিমুল হকের ছেলে আহাদ আলী ও ভটভটি চালক সোনাপুর গ্রামের মাসুদ রানা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বরেন্দ্র অঞ্চল থেকে ধান কেটে ১২ জন কৃষক ভটভটিতে করে ধান নিয়ে বাড়ি ফেরার পথে শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের সোনাপুর-বারিকবাজার এলাকার ভাঙ্গাব্রীজে বৃহস্পতিবার ভোর সাড়ে চারটার দিকে ভুটভুটিটি নিয়ন্ত্রন হারিয়ে পার্শবর্তী খাড়িতে পড়ে যায় এবং ঘটনাস্থলেই ৭ কৃষক মারা যায়। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার এবং আহত ৫ জনকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে আরও ২ জনের মৃত্যু হয়। বাকি ৩ জন হাসপাতালে ভর্তি আছেন।

শিবগঞ্জ থানার অফিসার মোঃ ফরিদ হোসেন জানান, বরেন্দ্র অঞ্চল থেকে ধান নিয়ে ১২ জন কৃষক ভটভটিতে করে বাড়ি ফেরার পথে এ দূর্ঘটনা ঘটে।

খবর পেয়ে চাঁপাইনবাবগঞ্জ পুলিশ সুপার এইচ এম আবদুর রকিব ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।