• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
সালথা’য় কৃষকদের মা‌ঝে‌ বিনামূ‌ল্যে সার ও বীজ বিতরণ ইউএন’র

সালথা’য় কৃষকদের মা‌ঝে‌ বিনামূ‌ল্যে সার ও বীজ বিতরণ ইউএন’র।

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় ২০২০~২০২১ অর্থ বছ‌রে র‌বি মৌসু‌মে কৃ‌ষি পুনর্বাসন ও প্রনোদনা কর্মসূ‌চির আওতায় ক্ষুদ্র ও প্রা‌ন্তিক কৃষক‌দের মা‌ঝে বিনামূ‌ল্যে বীজ ও রাসায়া‌নিক স‌্যার বিতরণ করা হ‌য়ে‌ছে। মু‌জিব ব‌র্ষে অঙ্গীকার কৃ‌ষি হ‌বে দূর্বার এই প্রতিপাদ‌্য বিষয়‌কে সাম‌নে রে‌খে উপ‌জেলা কৃ‌ষি অ‌ধিদপ্তর এর আ‌য়োজ‌নে বৃহস্প‌তিবার (১৯‌শে ন‌ভেস্বর) বেলা ১১ টায় সালথা উপ‌জেলা প‌রিষদ চত্ত‌রে এই সার ও বীজ বিতরণ করা হয়।

সালথা উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার মোহাম্মদ হা‌সিব সরকা‌রের সভাপ‌তি‌ত্বে এসময় উপ‌স্থিত ছি‌লেন উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান মোঃ ওয়াদুদ মাতুব্বর, ম‌হিলা ভাইস ‌চেয়ারম‌্যান রুপা বেগম, উপ‌জেলা কৃ‌ষি অ‌ফিসার কৃ‌ষিবিদ জীবাংশু দাস, উপ‌জেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প‌রি‌তোষ বাড়ৈ, ভাওয়াল ইউ‌নিয়ন প‌রিষ‌দের চেয়ারম‌্যান ফারুকুজ্জামান ফ‌কির মিয়া প্রমূখ।

অনুষ্ঠা‌নে স্বাগত বক্তব‌্য রা‌খেন কৃ‌ষি‌বিদ জীবাংশু দাস। তি‌নি ব‌লেন, চল‌তি অর্থ বছ‌রে র‌বি মৌসু‌মে কৃ‌ষি পুনর্বাসনের আওতায় ৫ হাজার জন ও প্রনোদনা কর্মসূ‌চির আওতায় ২৩৪০ জন মোট ৭৩৪০ জ‌নের মা‌ঝে বিনামূ‌ল্যে সার ও বীজ বিতরণ করা হ‌বে। এর ফলে কৃষকেরা প্রাকৃতিক দূর্যোগের ক্ষয়ক্ষতি পুষিয়ে নিয়ে কৃষি উৎপাদন বৃদ্ধির মাধ্যমে খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে পারবে বলে তিনি প্রত্যাশা ব্যক্ত করেন।

১৮ নভেম্বর ২০২০

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।