• ঢাকা
  • বুধবার, ২৩শে অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ, ৭ই ডিসেম্বর, ২০২২ ইং
Mujib Borsho
Mujib Borsho
ফরিদপুর পৌরসভায় কায়েকা কোরিয়ার সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত

মানিক কুমার দাস, ফরিদপুর :-

আধূনীক মানের পৌরসেবা প্রদান ও পৌরসভার সকল সুবিধা অসুবিধা আদান প্রদান নিয়ে ফরিদপুর পৌরসভার সাথে কায়েকা কোরিয়ার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

১৯ জানুয়ারি মঙ্গলবার দুপুরে পৌরসভা মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় ফরিদপুর পৌর মেয়র অমিতাভ বোস এর সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কায়েকা কোরিয়ার প্রোগ্রাম ম্যানেজার ইয়াং আহো ড। উক্ত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মীর জাফরুল হাসান, ২৪ নং ওয়ার্ড কাউন্সিলর মাইনুদ্দিন আহম্মেদ মানু, ৩ নং ওয়ার্ড কাউন্সিলর হানিফ শেখ, ১২ নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম মোহাম্মদ নাসির, ২৪,২৫,২৬ নং ওয়ার্ড কাউন্সিলর চিমেলি বেগম, কে এম রহমত উল্লাহ, আসমা আক্তার মুক্তা প্রমুখ। এ সময় সভাপতির ফরিদপুর পৌর মেয়র অমিতাভ বোস, মাননীয় প্রধান অতিথি ইয়াং আহ ড এর আগমনকে স্বাগত জানান।

তিনি বলেন, সকল নাগরিক দের দোড় গোড়ায় পৌর সেবা পৌছে দেওয়াই হলো ফরিদপুর পৌরসভার মুল লক্ষ্য। আমরা সবে মাত্র ক্ষমতা গ্রহণ করেছি। তাই পৌরবাসীর সাথে সব ক্ষেত্রে সমন্বয় করে তাদের চাহিদামত পৌরসেবা প্রদান করার চেষ্টা করছি। তবে ভবিষ্যতে কায়েকা কোরিয়ার সহযোগিতা পেলে ফরিদপুর পৌরসভা কে এক নম্বর অবস্থান নিয়ে যাওয়া সম্ভব বলে তিনি প্রত্যাশা করেন। ভবিষ্যতে কায়েকা কোরিয়ার ও ফরিদপুর পৌরসভা একই সাথে কাঁধে কাধ মিলিয়ে কাজ করে যাবে বলে ঘোষনা দেন ফরিদপুর পৌর মেয়র অমিতাভ বোস।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কায়েকোর প্রোগ্রাম ম্যানেজার ইয়াং আহ ড বলেন, পৌরসভাধীন সকল নাগরিকদের জীবন মান উন্নয়নের অংশ হিসাবে এক একটি পৌরসভা গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে। সেই দিক বিবেচনা করে ফরিদপুর পৌরসভা বাংলাদেশের মধ্যে ভালো একটা অবস্থানে রয়েছে।

ফরিদপুর পৌরবাসীর জীবন মান আরো উন্নয়নের জন্য কায়েকোর পক্ষ থেকে সব ধরনের সাহায্য সহযোগিতা অব্যাহত থাকবে। এ পৌরসভার প্রত্যেকটা নাগরিকের দোড় গোড়ায় পৌর সেবা পৌছে যায়, সেজন্য আমরা যথাসাধ্য চেষ্টা করব। এ সময় তিনি মেয়র প্রসঙ্গে বলেন তিনি আমাকে ভাই বলে সম্বোধন করেছেন। তাই পৌরসভার উন্নয়নে তার প্রতি আমাদের পূর্ন সমর্থন থাকবে।

একই সাথে বাংলাদেশ ও কোরিয়া ফরিদপুর পৌরসভার উন্নয়নে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবে। এর আগে তিনি পৌরসভায় এসে ওয়ান স্টপ সার্ভিস সেন্টার পরিদর্শন করেন। এ সময় পৌরসভার মেয়র কাউন্সিলর কর্মকর্তা-কর্মচারীবৃন্দ তাকে ফুলের শুভেচ্ছা দিয়ে স্বাগত জানান। অনুষ্ঠানে পৌরসভার বিভিন্ন রকম কার্যক্রম প্রদর্শন করেন নির্বাহী প্রকৌশলী শামসুল আলম।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

ডিসেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« নভেম্বর  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।