• ঢাকা
  • শুক্রবার, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ২৬শে এপ্রিল, ২০২৪ ইং
চরভদ্রাসনে ট্রাক চাপায় এক রিক্সা যাত্রী নিহত

ছবি প্রতিকী

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি ঃ– ফরিদপুরের চরভদ্রাসন উপজেলা সদর ইউনিয়নের টিলারচর গ্রামের মেইন সড়কে
রোববার ভোর সাড়ে ৫ টায় বালুবাহী একটি ট্রাক চাপায় মোঃ সাইফুল ইসলাম জৈনদ্দিন (৪৭) নামক এক রিক্সা যাত্রী নিহত হয়েছেন এবং রিক্সা চালক শাহজাহান (৩২) আহত অবস্থায় চরভদ্রাসন স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে। দু’জনই টিলারচর গ্রামের বসতি। এ ব্যাপারে চরভদ্রাসন থানায় একটি মামলা প্রক্রীয়াধীন আছে এবং পুলিশ ঘাতক ট্রাকটি খুজতে মাঠে রয়েছে বলে জানা গেছে।
ঘটনার দিন ভোরে মোঃ সাইফুল ইসলাম জৈনদ্দিন ঢাকা যাওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়ে মেইন সড়কে এসে রিক্সায় উঠলে বালুবাহী একটি ট্রাক দ্রুত গতিতে এসে চাপা দেওয়ার পর উধাঁও হয়। এতে রিক্সাযাত্রী রাস্তার ঢালে ছিটকে পড়ে নিহত হয় এবং রিক্সা চালক আহত অবস্থায় পাশে বাঁশঝারের মধ্যে পরে থাকে।
এলাকাবাসী দু’জনকেই দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ হাবিবা রিক্সা যাত্রীকে মৃত্যু ঘোষনা করেন।
এ দুর্ঘটনার পর উপজেলা নির্বাহী অফিসার তানজিলা কবির ত্রপা, থানা অফিসার ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম ও ইউপি চেয়ারম্যান মোঃ আজাদ খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং শোকাহত পরিবারে সমবেদনা জানিয়েছেন। এ ব্যপারে চরভদ্রাসন থানার অফিসার ইনচার্জ মোঃ জিয়ারুল ইসলাম জানান, “এখনো ঘাতক ট্রাকটি খুজে পাওয়া যায় নাই, তবে অভিযান অব্যাহত আছে। এ দুর্ঘটনায় অভিযোগ প্রাপ্তী সাপেক্ষে মামলা নেওয়া হবে”।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।