• ঢাকা
  • মঙ্গলবার, ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৭ই মে, ২০২৪ ইং
বোয়ালমারীতে লকডাউনের প্রথমদিনে পথচারীসহ ৬ জনকে জরিমানা

বোয়ালমারী-আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী পৌরসদরে লকডাউনের প্রথমদিনে রোগ সংক্রমণ প্রতিরোধ আইনে ৬জনকে ৫ হাজার ২০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। আদালত পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারিয়া হক।

আদালত সূত্রে জানা যায়, করোনা পরিস্থিতিতে ফরিদপুর জেলা প্রশাসনের জারীকৃত কঠোর নিষেধাজ্ঞা চলছিলো বোয়ালমারী পৌরসভা এলাকায়। আজ সোমবার সকাল থেকে আগামী ২৭ জুন মধ্যরাত পর্যন্ত কঠোর নিষেধাজ্ঞা বাস্তবায়ন করতে সকাল থেকেই মাঠে প্রশাসন ছিলো চোখে পড়ার মত। বিশেষ করে পৌরসদরের গুরুত্বপূর্ণ স্থানে পুলিশ ছিলো তৎপর। ভ্রাম্যমাণ আদালত চলাকালীন সময়ে পৌর বাজারের ভুষিমাল ব্যবসায়ী রফিকুল মোল্যাকে (৫০) তিন হাজার, সাইকেলের পার্স ব্যবসায়ী অহিদুলকে (৩৫)  পাঁচশত, শরিয়াতুল্লাহকে (২৪) এক হাজার,  আসাদকে (৪৪) পাঁচশত টাকা এবং দুই পথাচারীর মুখে মাস্ক না থাকায় দুইজনকে ২০০ টাকা জরিমানা করেন।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারিয়া হক বলেন, লকডাউনের নিয়ম ভঙ্গ করে দোকান খোলা রাখা এবং মাস্ক না পরে বাজারে আসায় রোগ সংক্রমণ প্রতিরোধ আইন ২০১৮ এর ২৪ এর ২ ধারায় ৬ ব্যক্তিকে জরিমানা করা হয়। এ অভিযান অব্যাহত থাকবে। এই উপজেলায় ২১ জুন সকাল ৬টা থেকে ২৭ জন মধ্যরাত পর্যন্ত পৌরসভা এলাকা লকডাউন ঘোষনা করা হয়।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।