• ঢাকা
  • রবিবার, ১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে নভেম্বর, ২০২০ ইং
সালথা আটঘর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে ওয়ার্ড সভা অনুষ্ঠিত হয়েছে

ফ‌রিদপুর জেলার সালথা উপ‌জেলার আটঘর ইউ‌নিয়‌নের বি‌ভিন্ন ওয়ার্ডে ওর্য়াড সভা অনুষ্ঠিত হয়েছে।

গত ১৮, ২০ ও ২১ ন‌ভেম্বর সকাল ৮টা থে‌কে শুরু হ‌য়ে বি‌কেল ৫ টা পযর্ন্ত আটঘর ইউ‌নিয়ন প‌রিষ‌দের আয়োজ‌নে, কার্যকর ও জবাব‌দি‌হিমূলক স্থানীয় সরকার (ইএএলজি) প্রকল্প, স্থানীয় সরকার বিভাগ এর সহ‌যো‌গিতায় আটঘর ইউ‌নিয়‌নের ১,২,৩,৭ ও ৯ নং ওয়া‌র্ডে ওয়াড সভা অনুষ্ঠিত হয়।

আটঘর ইউ‌নিয়ন পরিষদের চেয়ারম্যান ও সালথা উপ‌জেলা আওয়ামী লীগের ঘুগ্ম সাধারন সম্পাদক শ‌হীদুল হাসান খান সোহা‌গের তত্ত্বাবধায়নে ইউ‌পি স‌চিব শ‌হিদুল ইসলা‌মের প‌রিচালনায় উপস্থিত ছিলেন আটঘর ইউ‌পি সদস্য না‌সিমা বেগম, ‌বিল‌কিস বেগম, আমির হো‌সেন মৃধা, মো. মোকা‌দ্দেস হো‌সেন, সে‌লিম খান, টিটুল মাতুব্বর, খ‌বির মোল্যাসহ এলাকার গন্যমান্য ব্যা‌ক্তিরা ।

এই সভায় সাধারন মানুয় তাদের বিভিন্ন চাওয়া পাওয়া নিয়ে আলোচনা করেন। তাদের বিভিন্ন সমস্যা তুলে ধরার সুযোগ পান।
তাদের সমস্যার পরিপ্রেক্ষিতে অাটঘর ইউ‌নিয়ন পরিষদের চেয়ারম্যান শ‌হীদুল হাসান খান সোহা‌গ বলেন, আমাদের ইউ‌নিয়‌নের সব ধর‌নের সমস্যা সমাধান করা হবে। তিনি মসজিদে অনুদানসহ ভাঙ্গা রাস্তা সংস্করন, বি‌ভিন্ন ধর‌নের খেলাধুলার সাম‌গ্রী বিতরণ, বি‌ভিন্ন শিক্ষা প্র‌তিষ্ঠান, মস‌জিদ, কবরস্থা‌নে লাইট স্থাপন, বিভিন্ন স্থানে মাটি ভরাট করার কথা বলেছেন।

তি‌নি আরো ব‌লেন, আমা‌দের ইউ‌নিয়‌নের উন্নময় মুলক সকল কাজ আমরা করবো। তবে একার পক্ষে কোন কাজ করা সম্ভব হয়না । এর জন্য আপনাদের ইচ্ছা এবং সহযোগিতার প্রয়োজন। তিনি আটঘর ইউনিয়ন কে আরো এগিয়ে নিতে ৯টি ওয়াডে এই মত বিনিময়ের মাধ্যামে ইউনিয়ন কে আরো ত্বরান্নিত করবেন বলে আশা পোসন করেন।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

নভেম্বর ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« অক্টোবর  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০ 
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।