• ঢাকা
  • রবিবার, ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ১৯শে মে, ২০২৪ ইং
ভাঙ্গায় দুই বাসের ওভারটেকিং এর সময় এক্সপ্রেসওয়েতে বাস উল্টে নিহত-১, আহত ২০

মোঃ রমজান সিকদার,
ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা -২২/০৭/২০২৩
ঢাকা – ভাঙ্গা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এক্সপ্রেস ওয়ের ভাঙ্গা উপজেলার মালিগ্রাম এলাকায় হানিফ পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রেলিংয়ে ধাক্কা লেগে মহাসড়কের উপর উল্টে যায়। এ সময় ঘটনাস্থলেই হানিফ পরিবহনের সুপার ভাইজার হাবিবুর রহমান (৪৫) নিহত হয়। আহত হয় কমপক্ষে ২০ জন। ঘটনাটি ঘটেছে শনিবার (২২ জুলাই) দুপুর ১২ টার দিকে। আহতদের মালিগ্ৰাম ও ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে ভাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মী, ভাঙ্গা থানা ও হাইওয়ে থানা পুলিশ উদ্ধার কার্যক্রমে অংশগ্রহণ করেন। এসময় মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। ভাঙ্গা ও মাদারীপুরের শিবচর হাইওয়ে পুলিশ, ভাঙ্গা থানা পুলিশ ঘণ্টাব্যাপী চেষ্টা চালিয়ে সড়কে যান চলাচল স্বাভাবিক করেন।
হাইওয়ে পুলিশের মাদারীপুর রিজিওনের অতিরিক্ত পুলিশ সুপার এমরান আলী এমরান বলেন, ঢাকা থেকে বরিশাল গামী হানিফ পরিবহনের একটি বাসকে ঢাকা থেকে পিরোজপুর গামী দোলা পরিবহন ওভারটেকিং করার সময় চাপ দেয়। এ সময় হানিফ পরিবহনের বাসটি রেলিংয়ে ধাক্কা লেগে সড়কে উল্টে যায়। প্রথমে স্থানীয় জনতা আহতদের উদ্ধার করে। পরবর্তীতে পুলিশ এসে সুপারভাইজার হাবিবুর রহমানের লাশ উদ্ধার করে।
দুর্ঘটনায় আহত লুনা আক্তার জানায়, দ্রুতগামী বাস দুটি একে অপরকে ওভারটেকিং করার চেষ্টা করছিল অনেকক্ষণ যাবৎ। দুর্ঘটনাস্থলে পৌঁছালে দোলা পরিবহনের বাসটি আমাদের হানিফ পরিবহনকে ধাক্কা দেয়। এসময় বিকট শব্দের সৃষ্টি হয়। আমাদের বাসটি রাস্তায় উল্টে পড়ে থাকে।

ফেসবুকে লাইক দিন

তারিখ অনুযায়ী খবর

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।